Rupankar Bagchi: গায়ক একটি ছবি পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়ায়, ক্যাপশনে লিখেছেন, ‘বিদায়’…

গান ছাড়ছেন রূপঙ্কর? গায়ক একটি ছবি পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়া (ফেসবুক)-এ। ক্যাপশনে লিখেছেন, “বিদায়”। তা দেখে রূপঙ্করের অনুরাগীরা ব্যথিত। কমেন্ট বক্সেই ভুল ভাঙিয়েছেন গায়ক। লিখেছেন, "বন্ধুরা, আমার এটা প্রথম অ্যালবাম। তার একটি গানের শীর্ষক ছিল ‘বিদায়’। সেই গানটি আবার ফিরিয়ে আনার পরিকল্পনা করছি। তাই এই ক্যাপশন। আপনাদের চিন্তায় ফেলে এখন খুবই অনুতাপ হচ্ছে।"

Rupankar Bagchi: গায়ক একটি ছবি পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়ায়, ক্যাপশনে লিখেছেন, 'বিদায়'...
| Edited By: | Updated on: May 04, 2024 | 11:39 PM

অসুস্থ নিক জোনাস
ভাল নেই নিক জোনাস। একের পর এক শো হয়েছে বাতিল। দীর্ঘদিন ধরে চিকিৎসা চললেও এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি। কী হয়েছে তাঁর? সামাজিক মাধ্যম থেকে দীর্ঘ বিরতির পর অবশেষে নিজেই এক ভিডিয়োর মাধ্যমে শারীরিক অবস্থার আপডেট দিলেন নিক। নিক জানিয়েছেন, ইনফ্লুয়েঞ্জা এ- আক্রান্ত হয়েছেন তিনি। খুব কষ্ট করে কথা বলতে হচ্ছে তাঁকে। যে গলাই তাঁর প্রধান শক্তি, সেই গলা দিয়েই কার্যত আওয়াজ বের হচ্ছে না তাঁর।

ফের বিয়ে ধর্মেন্দ্রর

৪৪ তম বিবাহবার্ষিকীতে আবারও বিয়ে করলেন অভিনেতা ধর্মেন্দ্র। ৮৮ বছরে এসে আরও একবার দ্বিতীয় স্ত্রী হেমা মালিনীর গলায় মালা দিলেন তিনি। যদিও এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গেল না প্রথম পক্ষের দুই ছেলে সানি দেওল ও ববি দেওলকে।

কবে ফ্লোরে শাহরুখ?
ডানকি মুক্তি পেয়েছে ৪ মাস হল। শাহরুখ খানের আগামী ছবির কোনও খবর মিলছে না এখনও। অধীর আগ্রহে যখন ভক্তরা, তখনই মুখ খুললেন কিং খান। বললেন, গতবছর পর পর তিন ছবি মুক্তি পেয়েছে। এবার একটু তো বিশ্রাম নিতেই পারি। সকলকে কথা দিয়েছি, সব ম্যাচ মাঠে এসে দেখব। তারপর জুন কিংবা অগাস্টে সুরু করব ছবির কাজ।

সুখবর পাতৌদি পরিবারে
খুশির মেজাজে পাতৌদি পরিবার। সুখবর পেলেন করিনা কাপুর খান। ২৪ বছর দীর্ঘ কেরিয়ার বেবো-র। অভিনেত্রী হওয়ার পাশাপাশি দুই সন্তানের দায়িত্বশীল মাও তিনি। এবার নায়িকার মুকুটে জুড়ল নতুন পালক। ইউনিসেফ ইন্ডিয়ার নতুন জাতীয় দূত হিসেবে ঘোষণা করা হল করিনা কাপুর খানের নাম।

ডিভোর্স কেন হল?

‘স্বামীর হাত ধরে উঠল, আর তাকেই ছেড়ে দিল’– কমেন্ট সেকশন থেকে শুরু করে কাছের মানুষ– বিচ্ছেদের পর প্রায় সকলের কাছ থেকেই এরকমটা শুনতে হয়েছে তিয়াসা লেপচাকে। কেন হয়েছিল সুবান রায়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ? তাঁর কথায়, “বিচ্ছেদ তখনই হয় যখন দু’জনের সম্মতি থাকে। এখনও যখন হাসপাতালে যাই তখন চোখে পড়ে, ওই বাড়ির বউটা বিষ খেয়েছে, সেই বাড়ির বউয়ের গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। কেন জানেন? আমরা যতই ৪জি, ৬ জি ব্যবহার করি না কেন, অনেকের মানসিকতা কিন্তু এখনও সেই টু-জিতে পড়ে আছে।”

সারেগামাপাতে কারচুপি!
ফের একবার কাঠগড়ায় সারেগামাপার অডিশন। এবার পাঁচ এপিসোডে গান গাওয়ানোর প্রতিশ্রুতির পরিবর্তে ২ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ এনেছেন সুপ্রিয় নামক এক শিল্পী। তাঁর দাবি, দ্বিতীয় রাউন্ড ক্লিয়ার করার পর তাঁর কাছে টাকা চাওয়া হয়। তিনি দিতে পারেননি, তাই হাতছাড়া হয়েছে সুযোগ। এই নিয়ে সামাজিক মাধ্যমে পক্ষে বিপক্ষে ঝড়।

গান ছাড়ছেন রূপঙ্কর?
গান ছাড়ছেন রূপঙ্কর? গায়ক একটি ছবি পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়া (ফেসবুক)-এ। ক্যাপশনে লিখেছেন, “বিদায়”। তা দেখে রূপঙ্করের অনুরাগীরা ব্যথিত। কমেন্ট বক্সেই ভুল ভাঙিয়েছেন গায়ক। লিখেছেন, “বন্ধুরা, আমার এটা প্রথম অ্যালবাম। তার একটি গানের শীর্ষক ছিল ‘বিদায়’। সেই গানটি আবার ফিরিয়ে আনার পরিকল্পনা করছি। তাই এই ক্যাপশন। আপনাদের চিন্তায় ফেলে এখন খুবই অনুতাপ হচ্ছে।”

অহনার নতুন বাড়ি
মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে পথচলা শুরু সিরিয়ালের অভিনেত্রী অহনা দত্তর। লিভ ইন সম্পর্কে রয়েছেন তাঁরা একে-অপরের সঙ্গে। সেই সম্পর্ককে আরও পাকাপোক্ত করতে মাথার উপরে একটা পাকাপাকি ছাদও পেয়ে গেলেন কাপল। নতুন বাড়ি কিনেছেন অহনা-দীপঙ্কর। এতদিন ছিলেন ভাড়া বাড়িতে। নতুন বাড়ির ঠিকানা বারুইপুরের কাছে।

কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি নাকি ‘বুড়ি’!
শনিবার, অর্থাৎ আজ, ৫ মে সাদা-কালো একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেতা এবং উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। ক্যাপশনে লিখেছেন, “কেন যে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট আজও এত ভাল লাগে। হয়তো প্রশ্নের মধ্যেই উত্তর আছে!” সেই ছবির তলায় কু-মন্তব্য এসেছে। পিঙ্কির বয়স তুলে তাঁকে ‘বুড়ি’ বলেছেন এক নিন্দুক।

Follow Us: