Lottery: অগোলা পেল লটারি! গাড়ি চালক অজয়ের ভাগ্য খুলে দিল ৩৩ কোটি টাকা

Lottery Prize: লটারির পুরস্কার ঘোষণার পর অজয় বলেন, "আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে জ্যাকপট পেয়েছি। সম্প্রতিই আমার এক বন্ধু লটারিতে ৭৭৭৭ দিরহাম পেয়েছিল। ওর অ্যাকাউন্টে টাকা আসার পর আমার বিশ্বাস হয়, ওর দেখাদেখি আমিও টিকিট কাটি।"

Lottery: অগোলা পেল লটারি! গাড়ি চালক অজয়ের ভাগ্য খুলে দিল ৩৩ কোটি টাকা
লটারি বিজেতা অজয় অগেলো।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2022 | 11:39 AM

দুবাই: সবার মুখে শুনেছিলেন, সৌদি আরবে (Soudi Arab) কাজ করলে অনেক টাকা উপার্জন করা যায়। পেটের টানে তাই পরিবারকে বিদায় জানিয়ে ভারত থেকে গিয়েছিলেন দুবাইয়ে। ধনী হওয়ার স্বপ্ন থাকলেও, পথে এসেছিল একাধিক প্রতিবন্ধকতা। বাধ্য হয়েই পেশা হিসাবে বেছে নিয়েছিলেন গাড়ি চালানোর কাজ। বিগত চার বছর ধরে সেই কাজই করে আসছিলেন। তবে ভাগ্যের চাকা ঘুরিয়ে দিল একটা লটারির টিকিটই। হঠাৎ একদিন দেখলেন, লটারিতে জিতেছেন প্রথম পুরস্কার, ১৫ মিলিয়ন দিরহাম। ভারতীয় মূল্যে যার অঙ্ক ৩৩ কোটি টাকা।

জানা গিয়েছে, অজয় অগুলা নামক ওই ব্য়ক্তি আদতে দক্ষিণ ভারতের একটি ছোট গ্রামের বাসিন্দা। চার বছর আগে রুজিরুটির খোঁজে তিনি দুবাইয়ে যান। সেখানে একটি গয়নার দোকানে গাড়ির চালক হিসাবে কাজ করা শুরু করেন। তাঁর মাসিক বেতন মাত্র ৩২০০ দিরহাম। এক বন্ধু সম্প্রতিই লটারি কেটে পুরস্কার পাওয়ায়, তিনিও শখ করে টিকিট কেটেছিলেন। কিন্তু সেই টিকিটেই যে প্রথম পুরস্কার পাবেন, তা কল্পনাও করতে পারেননি।

লটারির পুরস্কার ঘোষণার পর অজয় বলেন, “আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে জ্যাকপট পেয়েছি। সম্প্রতিই আমার এক বন্ধু লটারিতে ৭৭৭৭ দিরহাম পেয়েছিল। ওর অ্যাকাউন্টে টাকা আসার পর আমার বিশ্বাস হয়, ওর দেখাদেখি আমিও টিকিট কাটি। এই প্রথম আমি লটারির টিকিট কেটেছিলাম। আর তাতেই এই পুরস্কার।”

দুবাইয়ে বসবাসকারী ওই দক্ষিণী যুবক জানান, এই বিপুল পরিমাণ টাকা দিয়ে পরিবারের জন্য একটি বাড়ি কেনা ও নিজের একটি নির্মাণ সংস্থা খোলার স্বপ্ন তাঁর। তবে নিজের পাশাপাশি গরিব মানুষদেরও সাহায্যের কথা জানিয়েছেন অজয় অগুলা। তিনি জানান, নিজের সীমায়িত রোজগারের মধ্যে থেকেই তিনি গরিব মানুষদের সাহায্য করতেন। লটারির টাকা থেকেও তিনি নিজের গ্রামের মানুষদের সাহায্য করবেন।