Model: ৬০টি ‘ডিম পাড়লেন’ পর্ন তারকা, অনলাইনে দেখল হাজার হাজার ভক্ত!

Bizarre: অ্যালিস ভেবেছিলেন, নকল ডিম ব্যবহার করে ভিডিওটি শুট করা হবে। কিন্তু তাঁর বান্ধবী ফ্রিজ ভরতি আসল ডিম নিয়ে হাজির হন। যা দেখে আঁতকে ওঠেন অ্যালিস।

Model: ৬০টি ‘ডিম পাড়লেন’ পর্ন তারকা, অনলাইনে দেখল হাজার হাজার ভক্ত!
কানাডার মডেল অ্যালিস আরভিং।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2022 | 11:01 PM

লন্ডন: সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল হওয়ার সুপ্ত ইচ্ছা সকলের মনেই কম বেশি থাকে। রানু মণ্ডল থেকে বাদামকাকু। ভাইরাল হয়ে জীবন বদলে যাওয়ার জ্বলজ্যান্ত দুই উদাহরণ রয়েছে আমাদেরই রাজ্যে। অনেকে আবার ভাইরাল হওয়ার জন্য এমন এমন কাণ্ড ঘটান যা নিয়ে শুরু হয় চর্চা। এক পর্ন তারকা অনলাইন ডেটিং সাইটে এমন কাজ করেছেন যা নিয়েই শুরু হয়েছে চর্চা। সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে ওঠার জন্য অভিনব পন্থার কথা ভেবেছিলেন কানাডার এক মডেল তথা পর্ন তারকা। তবে সেই কাজ করতে গিয়ে যে তাঁকে এমন বিপদে পড়তে হবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি ওই তরুণী।

কানাডার মডেল অ্যালিস আরভিং। বয়স ২৪। অ্যাডাল্ট ওয়েবসাইট বা প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে কাজ করতেন তিনি। ওয়েবসাইটের ভক্তদের মন কাড়তে নতুন কিছু করার পরিকল্পনা করছিলেন তিনি। তবে কোনও কিছুই তাঁর মনমতো হচ্ছিল না। অভিনবত্ব আসছিল না। সেই সময় তাঁর এক বন্ধু পরামর্শ দেন খরগোস সাজতে। তাতেই রাজি হন অ্যালিস। সেই অনুযায়ী কিনে আনা হয় কস্টিউম বা পোশাক। তবে শুধু খরগোস সেজে কী হবে, ডিম পাড়ার পরিকল্পনাও বন্ধুর পরামর্শে করেন ওই তারকা। সেইমতো পরিকল্পনাও করা হয়।

স্থানীয় এক সংবাদমাধ্যমকে অ্যালিস জানিয়েছেন, ভক্তদের মন কাড়তে ভিডিও রেকর্ড করা হবে বলেও সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। অ্যালিস ভেবেছিলেন, নকল ডিম ব্যবহার করে ভিডিওটি শুট করা হবে। কিন্তু তাঁর বান্ধবী ফ্রিজ ভরতি আসল ডিম নিয়ে হাজির হন। যা দেখে আঁতকে ওঠেন অ্যালিস।

প্রথমে পরিকল্পনা বাতিল করার পথেই হেঁটেছিলেন। পরে ভক্তদের মনোরঞ্জনের কথা ভেবে মুরগির ডিমই শরীরের ভিতরে ঢোকান অ্যালিস। পরে ডিম পাড়ার মতোই শরীর থেকে তা বেরও করেন তিনি। এমনভাবে প্রায় ৬০টি ডিম পাড়েন কানাডার মডেল। আর এই ভিডিও রেকর্ডের পরই তাঁর ঠাঁই হয় সোজা হাসপাতালে। সেখানে তাঁর চিকিৎসা চলছে বলে খবর।