Rio de Janeiro airport: পর্ন চলছে বিমানবন্দরে থাকা টিভি স্ক্রিনে! ভিডিয়ো দেখতেই পুলিশে অভিযোগ কর্তৃপক্ষের

Rio de Janeiro: রিওর মায়াবী রাতের মোহ লক্ষ লক্ষ পর্যটক সেদেশে ছুটে যান। এহেন রিও দে জেনেরিও বিমানমন্দরেই ঘটেছে এই অবাক করা ঘটনা।

Rio de Janeiro airport: পর্ন চলছে বিমানবন্দরে থাকা টিভি স্ক্রিনে! ভিডিয়ো দেখতেই পুলিশে অভিযোগ কর্তৃপক্ষের
ছবি: সংবাদ সংস্থা
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 28, 2022 | 10:41 PM

রিও: বিমানবন্দর (Airport) এক অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান। প্রতিনিয়তই বিমানবন্দরের মাধ্যমেই অসংখ্য যাত্রী যাতায়াত করেন। বিমানবন্দর দিয়েই যেমন দেশ বিদেশে যাত্রীরা আসা যাওয়া করেন, সেই কারণে নিরাপত্তার কড়াকড়িও থাকে। কিন্তু এহেন ব্যস্ততম স্থানে এমন ঘটনা ঘটেছে, যা দেখে মুখ হা হয়েছে গিয়েছে উপস্থিত যাত্রী থেকে শুরু করে নিরাপত্তারক্ষীদের। ব্রাজিলের রাজধানী রিও দে জেনেরিও (Rio De Janeiro) শহরের রিও কার্নিভালের (Rio Carnival) জন্য বিশ্ববিখ্যাত। রিওর মায়াবী রাতের মোহ লক্ষ লক্ষ পর্যটক সেদেশে ছুটে যান। এহেন রিও দে জেনেরিও বিমানমন্দরেই ঘটেছে এই অবাক করা ঘটনা। শুক্রবার রিওর আন্তর্জাতিক বিমানবন্দের টিভি স্ক্রিনে পর্ন ছবি চলতে শুরু করে। সোশ্যাল মিডিয়া মারফত প্রথম এই ঘটনা প্রকাশ্যে আসে। সান্তোস ডুমন্ট বিমানবন্দরে এই ঘটনা ঘটতে দেখে সেখানে উপস্থিত যাত্রীরা টিভি স্ক্রিনের ছবি তুলতে শুরু করেন। বিমানবন্দরে উপস্থিত নিরাপত্তা রক্ষীরাও হকচকিয়ে গিয়েছিলেন।

বিমানবন্দরের টিভিতে এই দৃশ্য মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। এক টুইটার ব্যবহারকারী লেখেন, “এয়ার পর্নে আপানেক স্বাগত”, অন্য আরেক জন আবার লিখেছেন, “মনে হচ্ছে আজকে অনেকেই বিমান ধরতে পারেনি”। ব্রাজিলের বিমান নিয়ন্ত্রক সংস্থা ইনফ্রাএরো জানিয়েছেন, বিমানবন্দরে থাকা টিভি স্ক্রিন গুলিতে সাধারণত বিজ্ঞাপন চলে এবং একটি বেসরকারি সংস্থা এর দায়িত্ব রয়েছে। সংস্থা জানিয়েছে, এই ঘটনায় সরকারিভাবে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এই ঘটনা যে সকলেই মজার ছলে নিয়েছেন এমনটা মোটেও নয়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ভেবে দেখুন, অনেকেই নিজের ছেলে মেয়েদের নিয়ে বিমান ধরার জন্য অপেক্ষা করছিলেন, তারা কেমন অপ্রস্তুত অবস্থার মধ্যে পড়েছিলেন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla