Bank Robbery: বৃদ্ধা সেজে ব্যাঙ্কে ডাকাতি! খোঁজ পেতে ফেসবুকে ছবি পোস্ট পুলিশের

Bizarre: ম্যাকডোনাফ কাউন্টির পুলিশ তাদের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করেছে ওই মহিলার সাজে সেজে আসা ওই ডাকাতের ছবি।

Bank Robbery: বৃদ্ধা সেজে ব্যাঙ্কে ডাকাতি! খোঁজ পেতে ফেসবুকে ছবি পোস্ট পুলিশের
বৃদ্ধার সাজে ব্যাঙ্ক ডাকাতি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 3:01 PM

জর্জিয়া: প্রায় ৬ ফুট লম্বা ব্যক্তি। সেজে ছিলেন বৃদ্ধা মহিলার মতো। বৃদ্ধা সেজে ওই ব্যক্তি ঢুকেছিলেন ব্যাঙ্কে। ব্যাঙ্কে ঢুকে ক্যাশ কাউন্টার থেকে ডাকাতি করে পালিয়েছেন। বৃদ্ধার সাজে ডাকাতি করতে আসা ওই ব্য়ক্তির ছবি প্রকাশ করেছে পুলিশ। তাঁর খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকায়। সেখানকার জর্জিয়া পুলিশ এই বিজ্ঞপ্তি দিয়েছে। ম্যাকডোনাফ পুলিশ জানিয়েছে, হেনরি কাউন্টিতে সোমবার ঘটেছে এই ঘটনা। সেখানকার চেজ ব্যাঙ্কের একটি শাখায় ডাকাতির ঘটনাটি ঘটেছে।

ম্যাকডোনাফ কাউন্টির পুলিশ তাদের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করেছে ওই মহিলার সাজে সেজে আসা ওই ডাকাতের ছবি। তিনটি ছবি প্রকাশ করে পুলিশ ফেসবুকে লিখেছে, ম্যাকডোনাফের চেজ ব্যাঙ্কে এসেছিলেন ওই ডাকাত। বৃদ্ধ মহিলা সেজে এসেছথিলেন তিনি। ডাকাতির সময় ফুলছাপ পোশাক, সাদা স্নিকার্স, কমলা রঙের গ্লাভস এবং মুখে কালো রঙের মাস্ক পরে এসেছিলেন ওই ব্যক্তি। তিনি প্রায় ৬ ফুট লম্বা। তাঁর চেহারা রোগা।

পুলিশ জানিয়েছে, চেজ ব্যাঙ্কে এসে একটি কাগজের টুকরো ব্যাঙ্কের ক্যাশিয়ারকে দেন তিনি। তার পর যা টাকা আছে, দিয়ে দিতে বলেন। তিনি জানান, তাঁর কাছে বন্দুক আছে। এর পর ক্যাশ থেকে যা ছিল তা তুলে ব্যাগে ভরে পালিয়ে যান। পুলিশ জানিয়েছে, ব্যাঙ্ক থেকে বেরিয়ে সাদা রঙের একটি এসইউভি করে পালান ওই ডাকাত। ওই গাড়িতে কোনও রেজিস্ট্রেশন নম্বর ছিল না বলেও জানানো হয়েছে পুলিশের তরফে।

এই ঘটনার অভিযোগ দায়ের হতে মহিলা সেজে ডাকাতি করা ওই ব্যক্তির খোঁজ চালাচ্ছে পুলিশ। তবে অদ্ভুত এই ডাকাতির ঘটনায় বিভিন্ন মন্তব্য করেছেন নেটিজেনরা। গোটা বিষয়টি নিয়ে তাঁরা নিজেদের মতামত জানিয়েছেন। একই রকম ঘটনা মে মাসে ঘটেছিল ফ্রান্সে। প্যারিসের লরভে মিউজিয়ামে বৃদ্ধ মহিলা সেজে মিউজিয়ামে ঢুকেছিলেন করছিলেন এক ব্যক্তি। সেখানে ঢুকে লিওনার্দো দ্য ভিঞ্চির একটি আঁকা নষ্ট করার চেষ্টা করেন। কিন্তু বুলেটপ্রুফ কাচের জন্য তা বেঁচে যায়।