Minor Abuse: ১৩ বছরের কিশোরকে যৌন নিগ্রহ করে মা হলেন ৩১ বছরের মহিলা!

USA: ১৩ বছরের ওই স্কুল ছাত্রের সঙ্গে ৩১ বছরের ওই মহিলা জোর করে যৌনমিলন করেছেন বলে অভিযোগ। বিষয়টি নিয়ে মামলাও দায়ের করেছে পুলিশ।

Minor Abuse: ১৩ বছরের কিশোরকে যৌন নিগ্রহ করে মা হলেন ৩১ বছরের মহিলা!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 2:27 PM

কলোরাডো: আমেরিকান এক মহিলা সম্প্রতি এক সন্তানের জন্ম দিয়েছন। ওই মহিলার বয়স ৩১ বছর। কিন্তু ওই মহিলার সন্তানের বাবা এক নাবালক। তার বয়স ১৩ বছর। এই ঘটনা সামনে আসতেই নাবালককে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে মহিলার বিরুদ্ধে। ১৩ বছরের ওই স্কুল ছাত্রের সঙ্গে ৩১ বছরের ওই মহিলা জোর করে যৌনমিলন করেছেন বলে অভিযোগ। বিষয়টি নিয়ে মামলাও দায়ের করেছে পুলিশ। নাবালককে যৌন হেনস্থার জন্য আমেরিকায় কঠোর শাস্তির মুখে পড়তে হয়। কিন্তু এ ক্ষেত্রে ওই মহিলাকে আপাতত জেলে যেতে হয়নি। একটি চুক্তির প্রেক্ষিতে জেলের বাইরে রয়েছেন ওই মহিলা। যদিও তাঁদের আদালতের শর্ত মেনে নিতে হয়েছে। কিন্তু এই অপরাধের জন্য ভবিষ্যতে ওই মহিলার শাস্তি হতে পারে বলে জানা গিয়েছে।

আমেরিকার পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালকের সঙ্গে যৌন মিলন করে মা হওয়া ওই মহিলা আমেরিকার কলোরাডোর বাসিন্দা। তাঁর নাম আন্দ্রেয়া সেরানো। ২০২২ সালেই তাঁর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ দায়ের হয়। অন্তঃসত্ত্বা থাকায় তাঁর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করার আর্জি জানায় তাঁর আইনজীবী। বাচ্চার ভবিষ্যতের কথা ভেবেই সাময়িক ভাবে নিস্তার পেয়েছেন ওই মহিলা। তবে আদালতের দেওয়া শর্ত মানতে হয়েছে তাঁকে। আদালত তাঁকে যৌন নিগ্রহকারী হিসাবে চিহ্নিত করেছে।

যদিও আদালতের এই সিদ্ধান্তে মোটেই খুশি নন, ওই নিগৃহীত নাবালকের মা। তিনি বলেছেন, “আমার মনে হচ্ছে আমার ছেলের শৈশব চুরি করে নেওয়া হয়েছে। তাকে এখন বাবা হতে হয়েছে। সে নিগ্রহের শিকার। সারা জীবন তাকে এই বিষয়টি নিয়ে চলতে হবে। আমার মনে হচ্ছে, ওই মহিলা যেন একটি পুরুষ। আমার ছেলে ছোট্ট মেয়ে। যে তাঁর উপর আক্রমণ করেছে। অভিযুক্তের কড়া শাস্তি হওয়া দরকার।” জানা গিয়েছে, বর্তমানে জেলের বাইরে থাকলেও ওই মহিলাকে ভবিষ্যতে ১০ বছরের কারাদণ্ড ভোগ করতে হতে পারে।