Viral Video of Tanker Running into Car: ওৎ পেতে বসেছিল ফাঁকা রাস্তায়, ইচ্ছাকৃতভাবেই গাড়ির উপর উঠে গেল ট্যাঙ্কার! দেখুন হাড়হিম করা সেই ভিডিয়ো

Viral Video of Tanker Running into Car: সামরিক অভিযানের পরিণতি যে কতটা ভয়ঙ্কর, তা বিগত কয়েকদিনের রক্তক্ষয়ী যুদ্ধেই টের পাচ্ছেন ইউক্রেনবাসীরা। দুই দেশের সেনার মধ্য়ে সংঘর্ষ, বোমা-ক্ষেপণাস্ত্র বর্ষণের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার এমন এক ভিডিয়ো সামনে এল, যেখানে নিরাপরাধ মানুষদেরও কীভাবে মারা পড়তে হচ্ছে তা ধরা পড়ল।

Viral Video of Tanker Running into Car: ওৎ পেতে বসেছিল ফাঁকা রাস্তায়, ইচ্ছাকৃতভাবেই গাড়ির উপর উঠে গেল ট্যাঙ্কার! দেখুন হাড়হিম করা সেই ভিডিয়ো
যেভাবে গাড়িটিকে চাপা দেয় ট্যাঙ্কারটি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 8:27 AM

কিয়েভ:  যুদ্ধ শুরু হতেই হিড়িক পড়েছে দেশ ছাড়ার। বৃহস্পতিবার থেকেই ইউক্রেন(Ukraine)-র বিভিন্ন রাস্তায় হাজার হাজার মানুষের ভিড় দেখা যায়। বড় বড় সড়কগুলিতেও গাড়ির লম্বা লাইন। সকলেরই লক্ষ্য একটাই-নিরাপদ আশ্রয়। রাশিয়ার সেনার গুলি থেকে বাঁচতেই দেশের বিভিন্ন দিকের সীমান্ত পার করার চেষ্টা করছেন অনেকেই। তবে বিপদ যে ঘরে ঢুকে পড়েছে ইতিমধ্যেই, তা টের পাচ্ছেন ইউক্রেনবাসীরা। সম্প্রতিই ভাইরাল হওয়া একটি ভিডিয়োতেই রুশ আগ্রাসনের ক্ষমতা কতটা, তা ধরা পড়েছে। ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, পথচলতি একটি গাড়িকে কীভাবে পিষে দিচ্ছে রুশ ট্যাঙ্কার (Russian Tanker)। গাড়িটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে গেলেও, কপাল জোরে রক্ষা পান ওই গাড়ির চালক।

সামরিক অভিযানের পরিণতি যে কতটা ভয়ঙ্কর, তা বিগত কয়েকদিনের রক্তক্ষয়ী যুদ্ধেই টের পাচ্ছেন ইউক্রেনবাসীরা। দুই দেশের সেনার মধ্য়ে সংঘর্ষ, বোমা-ক্ষেপণাস্ত্র বর্ষণের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার এমন এক ভিডিয়ো সামনে এল, যেখানে নিরাপরাধ মানুষদেরও কীভাবে মারা পড়তে হচ্ছে তা ধরা পড়ল। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ওই ভিডিয়োটি ইউক্রেনের রাজধানী কিয়েভের। পার্লামেন্ট বিল্ডিং থেকে কয়েক কিলোমিটার দূরেই ওই ভয়াবহ ঘটনাটি ঘটে।

ভিডিয়োয় দেখা যায়, প্রায় সম্পূর্ণ ফাঁকা একটি রাস্তা দিয়েই যাচ্ছিল গাড়িটি। আচমকাই দূর থেকে একটি মিলিটারি ট্যাঙ্কার এগোতে শুরু করে। চোখের পলক ফেলতে না ফেলতেই দেখা যায়, সোজা ট্যাঙ্কারটিকে গাড়ির উপর তুলে দেওয়া হচ্ছে। ভারী লোহার চেন ও চাকার ভারে নিমেষেই তুবড়ে যায় গাড়িটি। ট্যাঙ্কারের চাকার সঙ্গেই আটকে গিয়ে উপড়ে যায় গাড়ির ছাদ।

রাশিয়ার সামরিক ট্যাঙ্কারটি কিছুটা দূরে যেতেই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। কোনওমতে গাড়ির দরজা ভেঙে ভিতর থেকে চালককে উদ্ধার করা হয়। কিছুটা আঘাত পেলেও, প্রাণে বেঁচে যান ওই চালক।

দ্য সান-র প্রতিবেদন অনুযায়ী, ওই ট্যাঙ্কারটি স্ট্রেলা-১০। এই ট্যাঙ্কারটি রাশিয়া ও ইউক্রেন-দুই দেশের কাছেই রয়েছে। তবে হামলাকারী ওই ট্যাঙ্কটি রাশিয়ার ছিল বলেই মনে করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সামরিক অভিযান শুরুর পর থেকেই দৌরাত্ব্য চালাচ্ছে রুশ সেনা। পথেঘাটে সাঁজোয়া গাড়ির দেখা মিলছে। তারা ইচ্ছাকৃতভাবেই রাস্তায় গুলি চালানো, গাড়ির উপর ট্যাঙ্কার চাপিয়ে দেওয়ার মতো অত্যাচার করা হচ্ছে।

আরও পড়ুন: Russia-Ukraine Conflict: তিনদিক থেকে আক্রমণ করেও শান্তি মেলেনি! ইউক্রেনকে চাপে ফেলতে নয়া ছক রাশিয়ার 

আরও পড়ুন: Russia-Ukraine Conflict: ইউক্রেনে যুদ্ধের মাঝেই চিন্তা বাড়ল রাশিয়ার, বড় হানার মুখে ক্রেমলিন!