অতিমারি পরিস্থিতিতে স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখে ধাবায় টিসু পেপার চেয়েছিলেন যুবক, দিতে হল প্রাণ!

TV9 বাংলা ডিজিটাল: টিসু পেপার (Tissue Paper) নিয়ে বচসা। আর তার জেরে খুন (Killed) হতে হল বছর তিরিশের এক যুবককে। থানের এক ধাবার (Dhaba) এই ঘটনা আরও একবার মানুষের অসহিষ্ণুতার নজির তৈরি করল। ঘটনাটি নভেম্বরের ৯ তারিখের। মহেশ মুট্টে নামে ওই যুবক থানের পূর্ব মুলন্দ এলাকার ‘বাবা ধাবা’ নামে একটি ধাবায় খেতে যান। প্রত্যক্ষদর্শীদের বয়ান […]

অতিমারি পরিস্থিতিতে স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখে ধাবায় টিসু পেপার চেয়েছিলেন যুবক, দিতে হল প্রাণ!
ধাবায় টিসু পেপার নিয়ে সামান্য কথা কাটাকাটি প্রাণ কাড়ল যুবকের!
Follow Us:
| Updated on: Nov 18, 2020 | 7:13 AM

TV9 বাংলা ডিজিটাল: টিসু পেপার (Tissue Paper) নিয়ে বচসা। আর তার জেরে খুন (Killed) হতে হল বছর তিরিশের এক যুবককে। থানের এক ধাবার (Dhaba) এই ঘটনা আরও একবার মানুষের অসহিষ্ণুতার নজির তৈরি করল।

ঘটনাটি নভেম্বরের ৯ তারিখের। মহেশ মুট্টে নামে ওই যুবক থানের পূর্ব মুলন্দ এলাকার ‘বাবা ধাবা’ নামে একটি ধাবায় খেতে যান। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, খাওয়ার টেবিলে বসে তিনি ওয়েটারদের কাছে টিসু পেপার চান। এক জন হাতে করে টিসু পেপার নিয়ে আসেন। মহেশ তাঁকে বলেছিলেন টিসু পেপারটি পরিষ্কার নয়। আর তা নিয়েই ঝামেলার সূত্রপাত।

অভিযোগ, মহেশের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ধাবার ওই কর্মী। পরে ধাবারও আরও দুজন কর্মী এসে তাতে যোগ দেন। বচসা চলাকালীনই আচমকাই এক কর্মী মহেশের মাথায় মারেন। মাটিতে পড়ে যান মহেশ। রক্ত না বেরলেও চিকিত্সকরা জানিয়েছেন মস্তিষ্কে অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়েছে তাঁর। রবিবার হাসপাতালে মৃত্যু হয় মহেশের। ঘটনায় এখনও পর্যন্ত রামলাল গুপ্তা, দিলীপ ভারতী, ফিরোজ মহম্মদ খান নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিস। তবে আদতে কোন কর্মী মহেশকে মেরেছিল, আর বাকি দুজনের ভূমিকা কী, তা এখনও স্পষ্ট করেনি পুলিস।