Dharmendra Pradhan: পুরনো বন্ধু ঋষিকেশের দোকানে হাজির ধর্মেন্দ্র প্রধান, শালপাতার ঠোঙায় খেলেন ঘুগনি

Dharmendra Pradhan: মন্ত্রী বলেন, "আপনারাও যদি সিঙাড়া, বড়া না ছানাপোড়া খেতে পছন্দ করেন, তবে অবশ্যই রেধাখোলের হোটেল বিসওয়ালে চলে যান এবং শালপাতায় খাবার উপভোগ করুন।" প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'ভোকাল ফর লোকাল' অর্থাৎ স্থানীয়দের জন্য নেওয়া বিশেষ উদ্যোগের কথাও মনে করিয়ে দিয়েছেন।

Dharmendra Pradhan: পুরনো বন্ধু ঋষিকেশের দোকানে হাজির ধর্মেন্দ্র প্রধান, শালপাতার ঠোঙায় খেলেন ঘুগনি
ধর্মেন্দ্র প্রধানImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 10:39 PM

ওড়িশা: ভোট প্রচারের মাঝে এবার এক পুরনো বন্ধুর দোকানে হাজির হলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি প্রার্থী ধর্মেন্দ্র প্রধান। স্থানীয়, ছোট ছোট দোকানগুলির গুণমান বা বিশ্বাসযোগ্যতা ঠিক কেমন হয়, তা উদাহরণ হিসেবে তুলে ধরলেন তিনি। সোমবার প্রচারের মাঝেই ঋষিকেশ নামে এক ব্যক্তির দোকানে পৌঁছে যেতে দেখা যায় তাঁকে। সঙ্গে ছিলেন বিজেপির অন্যান্য কর্মীরা। মন্ত্রী এদিন শালপাতায় নিয়ে নেন গরম বড়া। সঙ্গে ছিল ঘুগনিও। অনেক বছর বাদে ‘ঋষিকেশ ভাই’য়ের দোকানে গিয়ে খুশি তিনি।

ধর্মেন্দ্র প্রধান জানান, ঋষিকেশ ভাই এবং তিনি গত ৩০ বছর ধরে একে অপরের বন্ধু। রাজনীতিতে পা রাখার আগে থেকেই তাঁর দোকানে যেতেন ধর্মেন্দ্র প্রধান। এদিন খাওয়ার পর তিনি বলেন, “সেই শাল পাতার উপহার, সেই স্বাদ আর সেই বন্ধুত্ব আজও অটুট। হ্যাঁ, কিছু অবশ্যই পরিবর্তিত হয়েছে। ঋষিকেশ ভাইয়ের দোকানের স্বাদের বিশ্বাসযোগ্যতায় এখন UPI-এর ভরসাও যুক্ত হয়েছে।”

মন্ত্রী বলেন, “আপনারাও যদি সিঙাড়া, বড়া না ছানাপোড়া খেতে পছন্দ করেন, তবে অবশ্যই রেধাখোলের হোটেল বিসওয়ালে চলে যান এবং শালপাতায় খাবার উপভোগ করুন।” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘ভোকাল ফর লোকাল’ অর্থাৎ স্থানীয়দের জন্য নেওয়া বিশেষ উদ্যোগের কথাও মনে করিয়ে দিয়েছেন।

আসন্ন লোকসভা নির্বাচনে ওড়িশার সম্বলপুর থেকে লড়বেন ধর্মেন্দ্র প্রধান। তাই সম্বলপুর এলাকায় সাধারণ মানুষের সঙ্গে প্রতিনিয়ত কথা বলছেন তিনি। সেই জনসংযোগের মাঝেই পৌঁছে যাচ্ছেন স্থানীয় দোকানে। এর আগে সম্বলপুরের একটি দোকানে শালপাতায় খাবার খেতে দেখা গিয়েছিল তাঁকে।