PNB Group-D Jobs: ব্যাঙ্কের গ্রুপ ডি-তে নিয়োগ, জেনে নিন কোথায় কত শূন্যপদ

Bank Group D Recruitment: ইতিমধ্যেই সেই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা-সহ বিস্তারিত তথ্যও দিয়ে দেওয়া হয়েছে।

PNB Group-D Jobs: ব্যাঙ্কের গ্রুপ ডি-তে নিয়োগ, জেনে নিন কোথায় কত শূন্যপদ
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 1:06 PM

কলকাতা: এই বাজারে চাকরির বড় খবর। পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক বিভিন্ন সার্কেলে পিওন পদে প্রার্থী নিয়োগ করবে। ইতিমধ্যেই সেই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা-সহ বিস্তারিত তথ্যও দিয়ে দেওয়া হয়েছে।

পদের নাম- পিওন

কোন সার্কেলে কত শূন্যপদ

কলকাতা পশ্চিমে ১৬টি, নদিয়া ১৫ টি, পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে ১২ টি।

শিক্ষাগত যোগ্যতা

উচ্চমাধ্যমিক পাশ। ইংরাজিতে লিখতে ও পড়তে জানতে হবে। সবথেকে উল্লেখযোগ্য হল আবেদনকারীকে অবশ্য সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়স

১.০১.২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮-২৪ বছরের মধ্যে হতে হবে। সরকারি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

বেতন

প্রথমে চুক্তির ভিত্তিতে, পরে মীমাংসার ভিত্তিতে বেতনক্রম ঠিক করা হবে।

আবেদনের জন্য যে নিয়মগুলি মানতে হবে

১. বয়সের প্রমাণপত্র ২. শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট ৩. কাস্ট সার্টিফিকেট ৪. স্কুল লিভিং সার্টিফিকেট ও স্থায়ী বাসিন্দা হিসেবে তার সার্টিফিকেট ৫. যদি থাকে এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ কার্ডয়ের প্রত্যয়িত নকল ৬. প্যান কার্ড, আধার কার্ড ৭. পাসপোর্ট সাইজ ছবি

আবেদনপত্র পাঠানোর ঠিকানা কলকাতা ওয়েস্ট সার্কেলের আবেদনপত্র পাঠানোর ঠিকানা The Chief Manager, HRD Department, Punjab National Bank, Human Resource Dept, Circle Office Kolkata West, United Tower, 3 rd floor 11 Kolkata 700001

আরও পড়ুন: Coochbehar Zilla Parishad Recruitment: শুরু হয়েছে জেলা পরিষদে নিয়োগ, স্নাতক পাশরা দ্রুত আবেদন করুন

আরও পড়ুন: West Bengal Teacher Jobs: এই স্কুলে শিক্ষক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, এখনই আবেদন না করলে হাতছাড়া হবে সুযোগ!