Kolkata municipal corporation election 2021: ১৬ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীকে মাটিতে ফেলে বিবস্ত্র করে মার, ভাইরাল ভিডিয়ো

Congress Candidate of Ward 16: প্রার্থীকে বিবস্ত্র করে মারধরের সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, মার খেতে খেতে বিবস্ত্র অবস্থায় রাস্তাতেই পড়ে থাকতে দেখা যায় তাঁকে। ইতিমধ্যে বটতলা থানার পুলিশের কাছে লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

Kolkata municipal corporation election 2021: ১৬ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীকে মাটিতে ফেলে বিবস্ত্র করে মার, ভাইরাল ভিডিয়ো
১৬ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীকে বিবস্ত্র করে মার (ছবি -সোশ্যাল মিডিয়া)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 10:05 PM

কলকাতা : বিরোধীরা রবিবার থেকে যে সন্ত্রাসের অভিযোগ তুলে আসছে, তা আজও অব্যাহত। ভোটের (KMC Election 2021) রাতে আক্রান্ত হন ১৬ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রাথী (Congress Candidate Ward 16) রবি সাহা। তাঁকে রাস্তায় ফেলে বিবস্ত্র করে মারধর করা হয়েছিল বলে অভিযোগ। আক্রান্ত কংগ্রেস প্রার্থী বর্তমানে হাসপাতালে ভরতি। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই তাঁর উপর হামলা চালিয়েছে।

কংগ্রেস প্রার্থীকে বিবস্ত্র করে মার

প্রার্থীকে বিবস্ত্র করে মারধরের সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, মার খেতে খেতে বিবস্ত্র অবস্থায় রাস্তাতেই পড়ে থাকতে দেখা যায় তাঁকে। ইতিমধ্যে বটতলা থানার পুলিশের কাছে লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। অভিযোগে তিনি লিখেছেন, রাত ১১ টা ১৫ মিনিট নাগাদ তিনি লোহাপট্টি এলাকায় জিনিস কিনতে বেরিয়েছিলেন। হঠাৎই তাঁকে আক্রমণ করে এলাকার কিছু যুবক। বর্তমানে গুরুতর যখম অবস্থায় হাসপাতালে ভরতি রবি সাহা।

উল্লেখ্য রবিবারের পুরভোটে শাসক দলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনেছে সব বিরোধী দলগুলি। ১৬ নম্বর ওয়ার্ডের এই ঘটনার ভিডিয়োয়, বিরোধীদের সেই অভিযোগই আরও মান্যতা পেল বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। গতকাল নির্বাচন শেষের প্রায় ৬ ঘণ্টা ১৫ মিনিট পর তিনি যখন জিনিস কিনতে বেরিয়েছিলেন, সেই সময় তাঁর উপর চড়ওয় হয় এক দল দুষ্কৃতী। পুলিশের তরফে ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

তীব্র নিন্দা জানিয়েছেন অধীর চৌধুরী

এদিকে এই হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। রাজ্যের শাসক শিবিরকে এক হাত নিয়ে তাঁর অভিযোগ, “বাংলায় গণতন্ত্র নয়, চলছে বর্বর দিদিতন্ত্র। একজন মানুষকে জনসমক্ষে নগ্ন করে বেধড়ক পেটানো হল কলকাতার রাজপথে। কী তাঁর অপরাধ? তাঁর অপরাধ তিনি কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েছেন? ছিঃ দিদি ছিঃ। ধিক্কার।”

কী বলছে তৃণমূল নেতৃত্ব?

তৃণমূল কংগ্রেসের তরফে উত্তর কলকাতার জেলা সভাপতি তাপস রায় জানিয়েছেন, এই ভিডিয়োটির সত্যতা যাচাই হওয়া প্রয়োজন। যদি শাসক দলের কেউ এই ঘটনার সঙ্গে জড়িত থাকেন, তাহলে দল তার ব্যবস্থা নেবে। তাঁর আরও বক্তব্য, তৃণমূল নেতা তাপস রায় জানিয়েছেন, এ রকম কোনও ঘটনা যদি ঘটে থাকে, দল তাকে কোনওদিনই অনুমোদন করে না। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ঘোর বিরোধী। তবে যিনি বা যারা আক্রান্ত হয়েছেন, তিনি যদি নিকটবর্তী থানায় গিয়ে অভিযোগ করেন, তাহলে পুলিশ তার যথাযথ ব্যবস্থা নেবে।

কিন্তু, যেভাবে ১৬ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীর উপর আক্রমণ হয়েছে, তাতে গতকাল থেকে বিরোধীরা যে অভিযোগ করে আসছে, তা আবারও উস্কে দিল।

আরও পড়ুন : Mamata Banerjee: ‘অনেক টেনশন, শান্তি দরকার…’ ইন্দ্রনীলের গানে ভুল ধরিয়ে মমতা বলে উঠলেন, ‘হয়নি হয়নি’