Malviya attacks Priyanka: বিপিন রাওয়াতের মৃত্যুতে দেশ যখন শোকার্ত তখন নাচ করছেন প্রিয়াঙ্কা, আক্রমণ মালব্যের

Goa Assembly Election 2022: কংগ্রসের অফিসিয়াল টুইটার প্রোফাইলে গোয়াতে প্রিয়াঙ্কার এই নাচের ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, গোয়ার মর্পিলা গ্রামে আদিবাসী মহিলাদের সঙ্গে নাচে পা মিলিয়েছেন সনিয়া তনয়া

Malviya attacks Priyanka: বিপিন রাওয়াতের মৃত্যুতে দেশ যখন শোকার্ত তখন নাচ করছেন প্রিয়াঙ্কা, আক্রমণ মালব্যের
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 12:42 PM

নয়া দিল্লি: কংগ্রসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে আক্রমণ করলেন বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য। ভোটের আঁচে তপ্ত গোয়াতে আদিবাসী মহিলাদের সঙ্গে প্রিয়াঙ্কার নাচের ছবি সামনে আসার পরই অমিতের এই আক্রমণ। শুক্রবার দিল্লি ব্রার স্কোয়ারে সস্ত্রীক দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াতে শেষকৃত্যু সম্পন্ন হয়েছে। সেনা সর্বাধিনায়করে মৃত্যুতে যখন সমগ্র দেশের শোকের আবহ, তখন প্রিয়াঙ্কার নাচের ছবি বিতর্ক বাড়িয়েছে।

কংগ্রসের অফিসিয়াল টুইটার প্রোফাইলে গোয়াতে প্রিয়াঙ্কার এই নাচের ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, গোয়ার মর্পিলা গ্রামে আদিবাসী মহিলাদের সঙ্গে নাচে পা মিলিয়েছেন সনিয়া তনয়া। লালা শাড়ি পরিহিত প্রিয়াঙ্কা গান্ধীকে দৃশ্যতই খুশি দেখাচ্ছিল। আদিবাসী মহিলাদের হাত ধরে তাঁকে নাচ করতে দেখা যায়। তারপর থেকেই দানা বাঁধে বিতর্ক।

টুইটে বিজেপির আইটি সেল প্রধান লেখেন, “যখন ২৬/১১ জঙ্গি হানা হয়েছিল, তখনল রাহুল গান্ধী সারারাত পার্টি করেছিলেন। নিজের দাদার মতই প্রিয়াঙ্কা গান্ধীও গোয়াতে গিয়ে নাচ করছেন, যখন সমগ্র দেশ জেনারেল বিপিন রাওয়াতে মৃত্যুতে শোকস্তব্ধ। এর থেকে বেশি লজ্জার আর কী হতে পারে?”

উল্লেখ্য, আগামী বছরের শুরুতেই গোয়াতে বিধানসভা নির্বাচন। উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড, পঞ্জাব, মণিপুরের সঙ্গে গোয়াতেও বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই পাঁচ রাজ্যের নির্বাচন জয় বিজেপির কাছে বড় চ্যালেঞ্জ বলেই মনে করছে রাজনৈতিক মহল। গোয়াতে মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তের নেতৃত্বে বিজেপির সরকার রয়েছে। গোয়াতে এতদিন মূলত কংগ্রেস বিজেপি লড়াই ছিল। তবে বাংলা জয়ের পর জাতীয় রাজনীতিতে প্রাসঙ্গিকতা বাড়ানোর লক্ষ্যে গোয়াতে ঝাঁপিয়ে পড়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস।

ইতিমধ্যেই কংগ্রেস ভেঙে প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনো ফ্যালেরিওকে দলে নিয়েছে তৃণমূল। তাঁকে রাজ্যসভায় পাঠানোর পাশাপাশি দলের সহ সভাপতি দায়িত্বও দিয়েছেন মমতা। অক্টোবর মাসেই তিনি গোয়া সফরে এসেছিলেন। সম্প্রতি আবারও তিনি গোয়া আসবেন বলে জানা গিয়েছে। অন্যদিকে, দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরীবালও গোয়া জয়ের স্বপ্ন দেখছেন। হঠাৎ করেই দুই আঞ্চলিক দলের উপস্থিতি গোয়াতে বিজেপি-কংগ্রেসের ওপর চাপ বাড়াচ্ছে। তাই আগামী দিনে দুই জাতীয় দলের মধ্য মন্তব্য পাল্টা মন্তব্য দেখা যাওয়ার সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন Vehicle Registration Number: RTO-র জন্য মাথাব্যাথা হয়ে দাঁড়িয়েছে এই নম্বরগুলি, জানুন নম্বর পরিবর্তনের উপায়

আরও পড়ুন Gujrat High Court: ‘কাউকে সন্তুষ্ট করতে এমন কাজ করবেন না’, পুর নিগমের কর্তাদের কড়া বার্তা হাইকোর্টের