মমতা দিদি নন্দীগ্রাম গেলেই যদি কাশ্মীর হয়ে যায় তবে বুঝতে হবে হিন্দু-মুসলিমের কার্ড খেলা হচ্ছে: দেব

এ দিন পিংলার জনসভা থেকে নাম না করে বিজেপিকে কটাক্ষ করে তারকা সাংসদ বলেন, ‘মমতা দিদি যদি নন্দীগ্রামে গেলেই নন্দীগ্রাম কাশ্মীর হয়ে যায় তাহলে বুঝতে হবে বিভেদের রাজনীতি কষা হচ্ছে।

মমতা দিদি নন্দীগ্রাম গেলেই যদি কাশ্মীর হয়ে যায় তবে বুঝতে হবে হিন্দু-মুসলিমের কার্ড খেলা হচ্ছে: দেব
প্রচারে দেব, নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 11:15 PM

পশ্চিম মেদিনীপুর: দ্বিতীয় দফার নির্বাচনের আগে তৃণমূল প্রার্থীর সমর্থনে রোড শো ও জনসভা করলেন ঘাটালের তারকা সাংসদ দেব (Dev) ওরফে দীপক অধিকারী। মঙ্গলবার দুপুরে নারায়ণগড়ের বেলদাতে তৃণমূল প্রার্থী সূর্য অর্থের সমর্থনে একটি রোড শো এবং পিংলায় তৃণমূল প্রার্থী অজিত মাইতির সমর্থনে একটি জনসভা করেন দেব।

এ দিন পিংলার জনসভা থেকে নাম না করে বিজেপিকে (BJP) কটাক্ষ করে তারকা সাংসদ বলেন, ‘মমতা দিদি যদি নন্দীগ্রামে গেলেই নন্দীগ্রাম কাশ্মীর হয়ে যায় তাহলে বুঝতে হবে বিভেদের রাজনীতি কষা হচ্ছে। হিন্দু-মুসলিম কার্ড দেখিয়ে রাজনীতি করা হচ্ছে। এই নির্বাচন কিন্তু জাতপাতের নয়।’ সভায় দেব গেরুয়া শিবিরকে নিশানা করে আরও বলেন, ‘বাইরে থেকে এসে ধর্ম শেখাবেন না। মানব ধর্মটাই জরুরি। যে যে কাজ করার কথা বলেন, প্রতিশ্রুতি দেন, সেই কাজগুলোই নিজেদের রাজ্যে করে দেখান।’

পিংলার জনগণের উদ্দেশে তারকা (Dev) বলেন, ‘আপনারা পাকা বাড়িতে থাকেন তো? জল পান তো? পাকা রাস্তা আছে তো? কার জন্য পেয়েছেন এসব মনে রাখবেন। সেই ভেবেই ভোট দেবেন।’ প্রিয় তারকাকে দেখতে এ দিন সাধারণ মানুষর ঢল নামে নারায়ণগড়ে ও পিংলায়। ট্যাবলোতে চড়ে মঙ্গলবার দুপুরে নারায়ণগড় প্রায় চষে ফেলেন তারকা। উপস্থিত ছিলেন প্রার্থী সূর্য অর্থ ও অন্যান্য জেলা নেতৃত্বরা।

আরও পড়ুন: বাংলায় মমতাই মুখ, কেউ মোকাবিলা করতে পারবে না: ফিরহাদ