মুকুলের সমর্থনে সভা করতে কৃষ্ণনগরে আসছেন নমো

বঙ্গ রাজনীতির 'চাণক্য' মুকুল রায়কেও ভোটযুদ্ধে নামিয়েছে বিজেপি। প্রায় ২০ বছর পর নির্বাচনী ময়দানে নেমেছেন এই দুঁদে রাজনীতিবিদ। যে কারণে তাঁর হয়ে প্রচারে আসছেন খোদ প্রধানমন্ত্রী।

  • TV9 Bangla
  • Published On - 19:24 PM, 5 Apr 2021
মুকুলের সমর্থনে সভা করতে কৃষ্ণনগরে আসছেন নমো
ছবি- টুইটার

কলকাতা: বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের (Mukul Roy) সমর্থনে এ বার কৃষ্ণনগরে সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। বিজেপি সূত্রে খবর, কৃষ্ণনগর উত্তরের বিজেপি প্রার্থী মুকুল রায়ের জন্য ভোট চাইতে আগামী ১০ এপ্রিল নদীয়ায় সভা করবেন নমো। মুকুলের নির্বাচনী কেন্দ্রেই তিনি এই সভা করবেন বলে জানা গিয়েছে। অন্যদিকে, সোমবার রাজ্যে একাধিক কর্মসূচি থাকলেও জোড়া সভা বাতিল করেন দিল্লি ফিরে যান বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

একুশের বাংলা বিধানসভা ভোটকে বিজেপি ঠিক কতটা গুরুত্ব দিচ্ছে তা প্রধানমন্ত্রীর সভার সংখ্যা থেকেই পরিষ্কার হয়ে যায়। নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর থেকেই রাজ্যে একের পর এক সভা করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং গেরুয়া শিবিরের সর্বোচ্চ পদাধিকারী নাড্ডাও এক-দু’দিন ছাড়াই প্রচার চালাচ্ছেন রাজ্যে। যেহেতু বাংলা থেকে ২০০ টি আসনকে পাখির চোখ করে গেরুয়া শিবির নেমেছে, তাই প্রচারে বিন্দুমাত্র ফাঁক রাখা হচ্ছে না।

ঠিক এই অবস্থায় বঙ্গ রাজনীতির ‘চাণক্য’ মুকুল রায়কেও ভোটযুদ্ধে নামিয়েছে বিজেপি। প্রায় ২০ বছর পর নির্বাচনী ময়দানে নেমেছেন এই দুঁদে রাজনীতিবিদ। যে কারণে তাঁর হয়ে প্রচারে আসছেন খোদ প্রধানমন্ত্রী। বিজেপি সূত্রে খবর, নির্বাচন চলাকালীন রাজ্যে কমপক্ষে ২০-২২ টি নির্বাচনী সভা করবেন তিনি।

আরও পড়ুন: কয়লাকাণ্ড: লালার কয়েকশো কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

যদিও এ দিন রাজ্যে এসে একাধিক কর্মসূচি বাতিল করেন দিল্লি ফিরে যান জেপি নাড্ডা। প্রথমে শ্রীরামপুরের সভা বাতিল করেন তিনি। এরপর টালিগঞ্জের রোড শো শেষে চুঁচুড়ার সভাও বাতিল করে দিল্লি ফিরে যান নাড্ডা। বিজেপি সূত্রের দাবি, জরুরি ভিত্তিতে একটি সাংগঠনিক বৈঠকে যোগ দিতেই তিনি দিল্লি ফিরে গিয়েছেন।

আরও পড়ুন: সিরিয়াল নং ৪! আবারও একই কায়দায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, মাথার পিছনে একাধিক আঘাত