খানাকুলে তৃণমূল কর্মীকে পাশের গ্রামে তুলে নিয়ে গিয়ে ‘মার’

ভোটের (West Bengal Assembly Election 2021) পরও থামছে না হিংসা। তৃণমূল (TMC) কর্মীকে মারধরের অভিযোগ। তির বিজেপির (Bengal BJP) দিকে।

খানাকুলে তৃণমূল কর্মীকে পাশের গ্রামে তুলে নিয়ে গিয়ে 'মার'
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 3:28 PM

দক্ষিণ ২৪ পরগনা: ভোটের (West Bengal Assembly Election 2021) পরও থামছে না হিংসা। তৃণমূল (TMC) কর্মীকে মারধরের অভিযোগ। তির বিজেপির (Bengal BJP) দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। ঘটনাকে ঘিরে উত্তেজনা হুগলির (Hooghly) খানাকুলে।

হুগলির খানাকুলের কিশোরপুর এলাকায় তৃণমূল কংগ্রেসের এক কর্মীকে মারধরের অভিযোগ ওঠে। লোহার রড, লাঠি দিয়ে তৃণমূল কর্মীকে পেটানো হয় বলে অভিযোগ। স্বপন মাঝি নামে ওই তৃণমূল কর্মী পঞ্চায়েত সমিতির সদস্য বলে জানা গেছে। স্বপন মাঝির অভিযোগ, বৃহস্পতিবার রাতে গ্রামের স্কুলের মাঠে পাড়ার কয়েকজনের সঙ্গে গল্পগুজব করছিলেন। বাড়ি ফেরার পথে বিজেপি-র কয়েকজন কর্মী-সমর্থক তাঁর পথ আটকায়। কিছু কথা কাটাকাটি হয়, তারপরই তাঁর ওপর চড়াও হয় তারা। তাঁকে পাশের গ্রামে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

আহত অবস্থায় পাশের গ্রামে রাস্তার ধারেই পড়ে থাকেন তিনি। পরে স্থানীয়দের থেকে খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে। যদিও স্থানীয় বিজেপি নেতা বিমান ঘোষ বলেন, এটা নিতান্তই কোনও ব্যক্তিগত সমস্যা বা পুরনো শুত্রুতার জেরে ঘটেছে। ইচ্ছা করে তাতে রাজনৈতিক রং লাগানোর চেষ্টা চলছে।

আরও পড়ুন: শরীরে রয়েছে কেবল অন্তর্বাস! সাতসকালে রাস্তার ধারের দৃশ্য দেখে হতভম্ব গ্রামবাসীরা

আরামবাগ-খানাকুলে ভোট হয়ে গিয়েছে। স্থানীয়দের অভিযোগ, ভোট মিটলেও হিংসার রাজনীতি এখনও অব্যাহত। কোথাও বোমাবাজি, কোথাও মারধরের ঘটনা ঘটছে। হামলা পাল্টা হামলার অভিযোগ উঠছে। ত্র্যস্ত হয়ে রয়েছেন গ্রামবাসীরা। প্রশাসনের কাছে বিষয়টি জানিয়েছেন তাঁরা।