নেহার ‘অওকাত’ নিয়ে খোঁচা! অভিজিৎকে পাল্টা তুলোধনা গায়িকার

Neha Kakkar: ফের বিতর্কে গায়ক অভিজিৎ ভট্টাচার্য। ঝামেলায় জড়ালেন নেহা কক্করের সঙ্গে। এক রিয়ালিটি শো'র মঞ্চে বিয়েবাড়িতে গাওয়া ঠিক নাকি ভুল সে নিয়ে বিতর্কিত মন্তব্য করতেই অভিজিতের উপর মারাত্মক রেগে গেলেন নেহা...

নেহার 'অওকাত' নিয়ে খোঁচা! অভিজিৎকে পাল্টা তুলোধনা গায়িকার
অভিজিৎকে প্রকাশ্যে পাল্টা তুলোধনা গায়িকার
Follow Us:
| Updated on: May 03, 2024 | 4:45 PM

ফের বিতর্কে গায়ক অভিজিৎ ভট্টাচার্য। ঝামেলায় জড়ালেন নেহা কক্করের সঙ্গে। এক রিয়ালিটি শো’র মঞ্চে বিয়েবাড়িতে গাওয়া ঠিক নাকি ভুল সে নিয়ে বিতর্কিত মন্তব্য করতেই অভিজিতের উপর মারাত্মক রেগে গেলেন নেহা। পাল্টা কথা শুনিয়ে দিলেন গায়ককে। ঠিক কী ঘটেছে? রিয়ালিটি শো’টিতে এক প্রতিযোগীকে উদ্দেশ্য করে অভিজিৎকে বলতে শোনা যায়, “কেউ পয়সা দিল, আর তুমি বিয়ে বাড়িতে গাইতে শুরু করে দিলেন তাতে করে তোমার অওকাত কম হয়ে যায়। আমার অওকাত আছে আমি বলে দিই, যে গাইব না। এক কোটি টাকার কাছে নত হয়ে গান করা আর মুখের উপর সেই এক কোটি না নেওয়ার মধ্যে অনেক তফাৎ আছে।”

পাশেই বসেছিলেন নেহা কক্কর। জেন-জি’র যিনি পছন্দের গায়িকা। ইনস্টাগ্রামে যার অনুরাগীর সংখ্যা হার মানাবে তামাম বলিসেলেবকেও। নেহা নিজে বিয়েবাড়িতে মোটা অঙ্কের বিনিময়ে গান গান। তাই অভিজিতের এই বক্তব্যের সঙ্গে কিছুতেই সহমত হতে দেখা যায় না তাঁকে। পাল্টা প্রতিবাদ করতে দেখা যায় নেহাকে। তিনি সেই প্রতিযোগীকে উদ্দেশ্য করে বলেন, “পরিশ্রমটাই আসল। সেই পরিশ্রম দিয়ে নিজের যোগ্যতায় পয়সা অর্জন করার মধ্যে কোনও দোষের নেই। বিয়েবাড়িতে গান গাওয়া কোনও খারাপ কাজ নয়। যদি তোমার তা দিয়ে সংসার চলে তবে বেশ তো।” এর পরেই নেহাকে থামানোর চেষ্টা করতে দেখা যায় তাঁকে। তিনি বারংবার বলতে থাকেন, “তুমি ব্যক্তিগত ভাবে নিয়ে নিচ্ছ। আমি কিন্তু তোমাকে উদ্দেশ্য করে বলিনি।” তবে নেহা শুনতে নারাজ। অভিজিৎকে কার্যত থামিয়ে দিয়ে তিনি বলতে থাকেন, “কাজ কখনও ছোট বড় বলে হয় না। যদি বিয়েবাড়িতে গাইতে হয় প্লিজ গাও, এতে কারও সম্মান নষ্ট হয় না।”

সামাজিক মাধ্যমে এই ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে। কম্পোজার মিলিন্দ গাবা নেহার পাশে দাঁড়িয়ে অভিজিতের এক পুরনো ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, কোনও কলেজের বার্ষিক অনুষ্ঠানে গান গাইছেন অভিজিৎ। তাঁর পাল্টা প্রশ্ন, “বিয়ে বাড়িতে গাওয়া যদি নিকৃষ্ট হয় তবে স্টেজ পারফর্মও তো করা উচিৎ না।”