সলমনকে খুনের হুমকি! ওদিকে টিকা লাগিয়ে শাহরুখকে সম্বর্ধনা বিষ্ণোইদের

Salman-SRK: কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের কথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। সম্প্রতি বাবা সিদ্দিকীকে খুনের ঘটনায় আয় স্বীকার করে নিয়েছে তারই বিষ্ণোই গ্যাং।

সলমনকে খুনের হুমকি! ওদিকে টিকা লাগিয়ে শাহরুখকে সম্বর্ধনা বিষ্ণোইদের
Follow Us:
| Updated on: Oct 21, 2024 | 6:36 PM

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের কথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। সম্প্রতি বাবা সিদ্দিকীকে খুনের ঘটনায় আয় স্বীকার করে নিয়েছে তারই বিষ্ণোই গ্যাং। জেলে বসেও সলমন খানকে খুনের বহু বছর ধরেই খুনের হুমকি দিয়ে যাচ্ছে এই গ্যাং। কৃষ্ণসার হত্যার অভিযোগে সলমনকে শেষ করে দিতে চায় তারা। একদিকে সলমনের প্রাণ যখন সংশয়ে ঠিক তখনই ভাইরাল হয়েছে এক পুরনো ছবি। সেখানে পরিস্কার দেখা যাচ্ছে, বিষ্ণোইদের থেকে সম্বর্ধনা নিচ্ছেন শাহরুখ খান!

শাহরুখ খান ও সলমন খান বন্ধু— বলিউডের ইতিহাস বলে তেমনটাই। বন্ধুর শত্রু শাহরুখের বন্ধু! — এই লজিকই কিছুতেই মেনে নিতে পারছেন না সলমন ভক্তরা। শাহরুখের বিপদে সলমন পাশে ছিলেন। এর আগে যখন মাদক মামলায় কিং খানের পুত্র আরিয়ান খান জেলে তখন পড়িমরি হয়ে মন্নত অর্থাৎ শাহরুখের সাতমহলা বাড়িতে ছুটেছিলেন সলমন খান। খান পরিবারকে সে সময় কার্যত আগলে রেখেছিলেন ভাইজান। আজ যখন সলমন বিপদে তখন কি দায় এড়াচ্ছেন শাহরুখ! — প্রশ্ন তুলেছেন তাঁরা।

এখানেই শেষ নয়, বাবা সিদ্দিকীর শেষকৃত্যে আসেননি শাহরুখ। এ দিকে সলমন ও শাহরুখের যখন ঝামেলা হয় তক্ষণ এই বাবা সিদ্দিকীই দায়িত্ব নিয়ে তাঁদের মিলন ঘটিয়েছিলেন। তাঁর সঙ্গেই ঘটা নির্মম ঘটনার পর কেন এলেন না শাহরুখ? উঠছে প্রশ্ন। প্রাণ সংশয় থাকা সত্ত্বেও চোখে জল নিয়ে হাজির হয়েছিলেন সলমন– সে কথা জানাতেও ভোলেননি তাঁরা। প্রশ্ন হল, ঠিক কোন কারণে এই বিষ্ণোই গোষ্ঠীর কাছ থেকে সম্বর্ধনা পেয়েছিলেন শাহরুখ খান? বছর কয়েক আগে মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘যব হ্যারি মেট সেজল’। ওই ছবির জন্যই রাজস্থান যান কিং। সেখানেই ওই গোষ্ঠীর তরফে প্রাণভরা ভালবাসা দেওয়া হয় শাহরুখকে। তিনিও সাড়া দেন। সেই ছবিই আচমকাই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। রাতারাতি বলিউড বাদশা আমআদমির চোখে হয়ে উঠছেন ভিলেন!