Anindya Chatterjee: ২১ বার! বিয়ে করতে-করতে ক্লান্ত অনিন্দ্য, বাস্তবে কবে পড়ছেন সাত পাকে বাঁধা?

Tollywood: নাহ, বাস্তবে সাত পাকে বাঁধা পড়েননি অভিনেতা। সিরিয়ালের চরিত্র হয়ে বিয়েটা করে ফেললেন তিনি। জানেন, এটা তাঁর কত নাম্বার বিয়ে? ২১! ঠিকই পড়েছেন। ২১ বার বিয়ের পিঁড়িতে বসে পড়লেন অভিনেতা।

Anindya Chatterjee: ২১ বার! বিয়ে করতে-করতে ক্লান্ত অনিন্দ্য, বাস্তবে কবে পড়ছেন সাত পাকে বাঁধা?
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 1:51 PM

অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। টলিপাড়ার চর্চিত নাম। ছোটপর্দা থেকে বড়পর্দা, ওটিটি সিরিজের কাজের জন্য অনিন্দ্য সিনেপাড়ায় নিজের জায়গা পাকা করে রেখেছেন। “কাজল নদীর জলে” ধারাবাহিক নিয়ে বর্তমানে ব্যস্ত তিনি। রমরমিয়ে চলছে ‘জি বাংলা’-র এই সিরিয়াল। সেই সিরিয়ালের ফ্লোর থেকেই এবার সামনে এল অনিন্দ্যর বিয়ের ছবি। নাহ, বাস্তবে সাত পাকে বাঁধা পড়েননি অভিনেতা। সিরিয়ালের চরিত্র হয়ে বিয়েটা করে ফেললেন তিনি। জানেন, এটা তাঁর কত নাম্বার বিয়ে? ২১! ঠিকই পড়েছেন। ২১ বার বিয়ের পিঁড়িতে বসে পড়লেন অভিনেতা। কিন্তু বাস্তবে এখনও সাহস করে উঠতে পারছেন না সংসার পাতার।

TV 9 বাংলা অভিনেতার সঙ্গে যোগাযোগ করলে তিনি মজার ছলে বলেন, ‘সিরিয়ালে এই মুহূর্তে আমার ২১ নম্বর বিয়ে চলছে। সিরিয়ালে বিয়ে করতে-করতে ক্লান্ত। আর যদি বাস্তব জীবনের কথা বলি, তাহলে আমার খুব কাছের বন্ধুরা বলেন, বিয়ে না করতে। আর যাঁদের বিয়ে হয়ে গিয়েছে, তাঁরাও বলেন, বিয়ে না করতে। আমার তো বাবা-মা নেই। বন্ধু-বান্ধব পরিবারের মতো। ওঁদের কথা শুনে চলতে ভালবাসি। যেদিন আমার কাছের বন্ধু-বান্ধবরা (যাঁদের বিয়ে হয়ে গিয়েছে বা যাঁদের বিয়ে হয়নি) বিয়ে করতে বলবেন, সেদিন আমি বিয়ে করব।’

অতএব বোঝাই যাচ্ছে, অনিন্দ্যর থেকে এখনই কোনও সুখবর আসছে না। পাশাপাশি তিনি যে বিয়ে করবেনই, এমন কথাও নিশ্চিত করে বলছেন না। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। মহিলা ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। এমন সময় অনিন্দ্যর এই সিদ্ধান্ত, বেশ কিছু মহিলা অনুরাগীর মন যে ভাঙবে, তা নিশ্চিত করে বলা যায়!