‘…হাসি ছাড়া কিছুই আসছে না’, এত বড় অবিচার! স্তম্ভিত অপরাজিতা

Aparajita Adhya: গত সপ্তাহে টিআরপির রেজাল্ট বের হতেই দেখা গিয়েছে জল থই থই ওই স্লটে লিড করছে। অপরাজিতার কথায়, "এতটাই হাস্যকর যে এটা দেখে আর না লিখে পারলাম না। যে সব সিরিয়ালের টিআরপি কম সেগুলো চলছে। আর আমরা রেটিংয়ে এতটাই এগিয়ে আছি, স্লট লিডার শেয়ার বেশি সেই ধারাবাহিক আগে বন্ধ করে দিল।"

'...হাসি ছাড়া কিছুই আসছে না', এত বড় অবিচার! স্তম্ভিত অপরাজিতা
স্তম্ভিত অপরাজিতা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2024 | 6:28 PM

এমনটা যে হতে পারে তা হয়তো নিজেও ভাবতে পারেননি অপরাজিতা আঢ্য। ইন্ডাস্ট্রিতে কম দিন কাটাননি তিনি। তাঁর ভাগ্যেই নাকি জুটল এই! রেগে আগুন তাঁর ভক্তরা। অভিনেত্রী নিজেও কটাক্ষ করতে ছাড়লেন না। কী ঘটেছে? দিন কয়েক আগেই টিভিনাইন বাংলা জানিয়েছিল বন্ধ হচ্ছে জল থই থই ভালবাসা। ওই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অপরাজিতা। সাধারণত টিআরপি পড়তে শুরু করলে চ্যানেল কর্তৃপক্ষ ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিয়ে থাকেন। তবে এ ক্ষেত্রে তেমনটা না ঘটলেও কেন হচ্ছে এমনটা?

গত সপ্তাহে টিআরপির রেজাল্ট বের হতেই দেখা গিয়েছে জল থই থই ওই স্লটে লিড করছে। অপরাজিতার কথায়, “এতটাই হাস্যকর যে এটা দেখে আর না লিখে পারলাম না। যে সব সিরিয়ালের টিআরপি কম সেগুলো চলছে। আর আমরা রেটিংয়ে এতটাই এগিয়ে আছি, স্লট লিডার শেয়ার বেশি সেই ধারাবাহিক আগে বন্ধ করে দিল। হাহাহাহা এখানে হাসি ছাড়া আর কিছুই আসছে না।” প্রসঙ্গত, টিআরপি জানাচ্ছে স্টার জলসার হাল বিগত বেশ কিছু মাস ধরেই বেশ খারাপ যাচ্ছে। বলে বলে গোল দিচ্ছে জি বাংলা। জল থই থই এই সপ্তাহে সাত নম্বরে আছে ঠিকই তবে জলসাতে তাঁর স্থান দুই। সেই ধারাবাহিক কেন বন্ধ করে দেওয়া হচ্ছে আচমকার সে ব্যাখ্যা অবশ্য মেলেনি চ্যানেলের তরফে। অপরাজিতা সিরিয়ালের জায়গায় আসছে নতুন ধারাবাহিক। যেখানে মুখ্য ভূমিকায় আছেন হানি বাফনা ও সোনামণি সাহা।