নাতনি হওয়ার আনন্দে এই খাবার খেতে গেলেন দীপিকার মা-বাবা! ভাইরাল ভিডিয়ো

Deepika Padukone: রবিবার ভূমিষ্ঠ হয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একমাত্র মেয়ে। সুখবর যে আসতে চলেছে সেই আভাস পাওয়া গিয়েছিল গণেশ চতুর্থীর দিনই। উত্‍সবের দিনে হাসপাতালের বাইরে নায়িকার গাড়ি ক্যামেরাবন্দি হওয়ার পরেই সেই আন্দাজ জোড়াল হয়। তার পরই সুখবর শুনিয়েছেন তারকা দম্পতি। এরই মাঝে ভাইরাল দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন এবং তাঁর মা উজ্জ্বলা পাড়ুকোন।

নাতনি হওয়ার আনন্দে এই খাবার খেতে গেলেন দীপিকার মা-বাবা! ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2024 | 9:56 PM

রবিবার ভূমিষ্ঠ হয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একমাত্র মেয়ে। সুখবর যে আসতে চলেছে সেই আভাস পাওয়া গিয়েছিল গণেশ চতুর্থীর দিনই। উত্‍সবের দিনে হাসপাতালের বাইরে নায়িকার গাড়ি ক্যামেরাবন্দি হওয়ার পরেই সেই আন্দাজ জোড়াল হয়। তার পরই সুখবর শুনিয়েছেন তারকা দম্পতি। এরই মাঝে ভাইরাল দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন এবং তাঁর মা উজ্জ্বলা পাড়ুকোন। একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে যে নায়িকার বাবা এবং মা বসে দক্ষিণ ভারতীয় খাবার খাচ্ছেন । সেই ভিডিয়ো দেখে অনেকেই ভেবে নিয়েছিলেন যে নায়িকার হওয়ার সুখবর শুনেই হয়তো তাঁরা মিষ্টিমুখের পরিবর্তে ধোসা খেতে গিয়েছে। তবে তেমনটা একেবারেই নয়। এক সপ্তাহ আগে তাঁরা বেঙ্গালুরুতে একটি দক্ষিণ ভারতীয় রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে। কারণ, শনিবার দীপিকার সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন তাঁক মা-ও।

উল্লেখ্য, দীপিকা-রণবীরের সদ্যোজাতকে নিয়ে ইতিমধ্যেই কাটাছেঁড়া শুরু হয়েছে। এখনও মেয়েকে প্রকাশ্যে আনেননি তাঁরা। হাসপাতাল থেকে নায়িকাও এখনও ছাড়া পাননি। তাঁদের মেয়ের প্রসঙ্গে শোনা যায়, জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজী আগেই বলেছিলেন, এই সন্তান জন্মের পর জুটির ভাগ্য আরও খুলে যাবে। অনেক বেশি হিট ছবি তাঁদের ঝুলিতে থাকবে। রোহিত শেট্টির আগামী ছবি সিংঘম এগেইন বক্স অফিস কাঁপাবে বলেই আশা রেখেছিলেন তিনি। আর এই সৌভাগ্য, সবটাই সন্তানের জন্য বলেই দাবি করলেন জ্যোতিষী। এর পরই যথা সময় দীপিকা এবং রণবীরের সন্তান কন্যা জন্ম নেয়। সে কন্যা রাশির জাতক। কন্যা রাশির বৈশিষ্ট্য অনুসারে, সে তার জীবনে সবকিছু যৌক্তিকতা দিয়ে সামলাবে। ব্যবহারের দিক থেকে অনেক বেশি পেশাদারিত্ব বজায় রাখবে। শুধু তাই নয়, মায়ের মতোই সে হবে একজন পারফেকশনিস্ট। ভাল মনের মানুষ। সে কাজের দক্ষতায় গোটা বিশ্বে নাম করবে। কাজ করতে ভয় পাবে না কোনওদিন।