Ajay Devgn Controversy: অজয়কে ছাড়তে হবে, হুমকি পেয়েছিলেন কাজল, পরকীয়া প্রসঙ্গে মুখ খুলে বিস্ফোরক অজয়

Happy Birthday Ajay Devgn: পরকীয়ার খবর মিথ্যে নয়, ব্যক্তিগত জীবন নিয়ে এ কী বললেন অজয়!

Ajay Devgn Controversy: অজয়কে ছাড়তে হবে, হুমকি পেয়েছিলেন কাজল, পরকীয়া প্রসঙ্গে মুখ খুলে বিস্ফোরক অজয়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 10:47 AM

বলিউডে কান পাতলেই বেশ কয়েকজন স্টারের নাম অনায়াসে উঠে আসে পরকীয়া প্রসঙ্গে। সে অমিতাভ বচ্চনই হোক বা শাহরুখ খান। তবে সেই তালিকাতে যে নামটি রয়েছে খোদ অজয় দেবগণেরও। জীবনে একাধিক জটিলতা, বিতর্কের মাঝে বারে বারে যে নামটা তাঁর নামের পাশে বসিয়ে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে, তা হল কঙ্গনা রানাওয়াত। কাজলের সঙ্গে তাঁর সম্পর্কের গভীরতা মাপার প্রয়োজন নেই, বি-টাউনে নিজেদের সম্পর্কের দাপট তাঁরা ইতিমধ্যেই প্রমাণ করেছেন।

তবে সব সম্পর্কের মতই কঠিন পরিস্থিতি দিয়ে যেতে হয়েছিল তাঁদেরও। কারণ অজয় দেবগমের জীবনে তখন নতুন প্রেমের ঝড়। ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই ছবির শুটিং-এ ব্যস্ত ছিলেন তাঁরা। খবর সামনে উঠে আসে, একে অন্যকে গোপণে ডেট করছেন এই দুই সেলেব। সম্পর্কের জল্পনার জল এতটাই গড়ায় যে একটা সমেয়র পর রীতিমত হুমকির ফোন আসতে শুরু করে, ছেড়ে চলে যেতে হবে অজয় দেবগণের বাড়ি। বাচ্চাদের নিয়ে চলে যেতে হবে অজয়ের জীবন থেকে।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

এই প্রসঙ্গে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করে বসেন অজয় দেবগণ। তিনি জানান, পরকীয় হয় না, এটা তো বলছি না, হয় নিঃসন্দেহে। কিন্তু মিডিয়া দুটো মানুষকে একসঙ্গে দেখলে এমনভাবে খবর করে, যা নিঃসন্দেহে সমস্যা সৃষ্টি করে ব্যক্তিগত জীবনে। অজয় দেবগণের কথায়, তিনি কাজ ভালবাসেন। তিনি সময় অনুযায়ী কাজে যান, আর ঠিক সময় মতই বাড়ি ফিরে আসেন। যদিও সমস্যা কোথাও গিয়ে থেকেই যায়। কারণ একটাই, রাতারাতি ছড়িয়ে পড়া এই সম্পর্কের খবর পরিবারের ওপর যেভাবে প্রভাব ফেলে, তা কোথাও গিয়ে যেন খানিক হলেো মানসিক অশান্তির সৃষ্টি করে। এই নিয়ে একাধিকবার কথা বলেছেন বহু সেলেব, তবুও তাঁদের নিয়ে ছড়িয়ে পড়া নানা খবর কোনওভাবেই মিটিয়ে নেওয়া সম্ভবপর হয় না।

আরও পড়ুন- Viral News: ‘আপনার ইমেজ খুব নোংরা’, কাস্টিং ডিরেক্টরের মন্তব্য শুনে কী বলেছিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ?

আরও পড়ুন- KGF Chapter 2: ২৫ কিলোর পোশাক পরে সারাদিন শুটিং, কেজিএফ-এর জন্য কতটা চ্যালেঞ্জ নিলেন সঞ্জয় দত্ত