বলিউডে ডেবিউ করছেন সুনীল শেট্টির ছেলে আহান, ছবির পোস্টার লঞ্চ করলেন অক্ষয় কুমার

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন। বাবার পথে হেঁটে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন আথিয়া। ২০১৫ সালে সূরজ পাঞ্চোলির সঙ্গে 'হিরো' ছবিতে ডেবিউ করেছিলেন তিনি। এবার বাবা এবং দিদির পথেই হাঁটলেন আহান।

  • TV9 Bangla
  • Published On - 11:11 AM, 2 Mar 2021
বলিউডে ডেবিউ করছেন সুনীল শেট্টির ছেলে আহান, ছবির পোস্টার লঞ্চ করলেন অক্ষয় কুমার
আহানের সঙ্গে এই ছবিতে রয়েছেন তারা সুতারিয়া।

বলিউডে ডেবিউ করছেন সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি, একথা আগেই শোনা গিয়েছিল। সেই সঙ্গে জানা গিয়েছিল, যে আহানের প্রথম ছবির পোস্টার লঞ্চ করবেন অক্ষয় কুমার। সেই মতোই মঙ্গলবার, আহান শেট্টির ডেবিউ ফিল্ম ‘তড়প’-এর পোস্টার টুইটে শেয়ার করেছেন অক্ষয়।

আরও পড়ুন- আমির খানের ‘ড্রিম প্রজেক্ট’ মহাভারত আপাতত বন্ধ

সুনীল শেট্টি আর অক্ষয় কুমার ৯০-এর দশকে বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। সহ-অভিনেতার ছেলের প্রথম ছবির পোস্টার শেয়ার করতে গিয়ে তাই নস্ট্যালজিক হয়ে পড়েছেন অক্ষয়। স্মৃতির সরণিতে হেঁটে আক্কি লিখেছেন, “আহান, তোমার জন্য বড় দিন। আমার এখনও মনে আছে, তোমার বাবা সুনীলের প্রথম ছবি ‘বলবান’-এর পোস্টার দেখেছিলাম। আজ তোমার প্রথম ছবির পোস্টার লঞ্চ করছি। আমি খুব খুশি এবং গর্বিত।”

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন। বাবার পথে হেঁটে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন আথিয়া। ২০১৫ সালে সূরজ পাঞ্চোলির সঙ্গে ‘হিরো’ ছবিতে ডেবিউ করেছিলেন তিনি। এবার বাবা এবং দিদির পথেই হাঁটলেন আহান।

সাজিদ নাদিয়াওয়ালার প্রথম ছবি ‘তড়প’-এ ডেবিউ করছেন আহান শেট্টি। এই ছবির নায়িকা তারা সুতারিয়া। আগামী ২৪ সেপ্টেম্বর রিলিজ করবে এই ছবি। শোনা গিয়েছিল সলমন খানও আহান শেট্টির প্রথম ছবি ‘তড়প’-এর ব্যাপারে ঘোষণা করবেন।

জানা গিয়েছে, আজ মঙ্গলবার টাইগার শ্রফের ছবি ‘হিরোপান্তি ২’-এর রিলিজ ডেট এবং পোস্টারও লঞ্চ করবেন সাজিদ নাদিয়াওয়ালা। আজ বেলা ১০টা থেকে ১২টার মধ্যে এই ছবির ব্যাপারে ঘোষণা হওয়ার কথা রয়েছে।