Ranbir-Alia Marriage: রণবীর কাপুরের সঙ্গে বিয়ে বাতিল করলেন আলিয়া ভাট?

Alia Bhatt-Kapoor Family of Mumbai: চলতি বছরের শেষেই কাপুর পরিবারের বউ হয়ে পাকাপাকিভাবে গৃহপ্রবেশ হওয়ার কথা আলিয়ার। তা হলে কি সেটা হচ্ছে না?

Ranbir-Alia Marriage: রণবীর কাপুরের সঙ্গে বিয়ে বাতিল করলেন আলিয়া ভাট?
আলিয়া এবং রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 4:53 PM

গত সোমবারের (২১.০২.২০২২) কথা। দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হলের সামনে তখন বেজায় ভিড়। কী কেস? না আলিয়া ভাট (Alia Bhatt) এসেছেন তাঁর আসন্ন ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র (Gangubai Kathiawadi) প্রচারে। সেদিনই সেই প্রেক্ষাগৃহেই প্রকাশ্যে আসে ছবির গান ‘মেরি জান’। কলকাতায় তো বলিউড ছবির গান রিলিজ়ের ঘটনা ঘটতে খুব একটা দেখা যায় না। তাই গোটা শহর সেদিন আলিয়াজ্বরে কাবু! প্রিয়ার ছাদে জনপ্রিয় ‘গাঙ্গুবাই’ পেন্নাম ঠুকতে দেখা যায় রণবীর কাপুরের প্রিয়তমাকে। রাস্তায় লোকের ভিড় চোখে পড়ার মতো। মা দুর্গাকে যেমন মোবাইলের লেন্সে দিয়ে দেখায় অভ্যস্থ মানুষ, আলিয়াকেও সেভাবে দেখলেন। বাড়িতে গিয়ে যে দেখাতে হবে… ‘এই যে কলকাতায় আলিয়া! দ্যাখো দ্যাখো.. কই দেখি দেখি!’ ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে বলিউডের এই গ্যাংস্টার ছবি। এসবের মধ্যেই একটি সাক্ষাৎকারে বোমার মতো কথা বলেছেন আলিয়া। ফোটেছে অনেক জোরে।

আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি অনেক অপেক্ষার পর শেষমেশ মুক্তি পাবে এবছরই। তারপরই নাকি প্রেমিক-প্রেমিকার চার হাত এক করবে কাপুর ও ভাট পরিবার। কিন্তু আলিয়ার কণ্ঠে শোনা গেল অন্য সুর। যার পর থেকে ভ্রু কুঁচকেছে অনেকেরই। একটি সাক্ষাৎকারে আলিয়া বলেছেন, “বিয়ে বিষয়টা যাঁর-যাঁর নিজস্ব ব্যাপার। অনেকটা আবেগ জড়িয়ে থাকে বিয়ের সঙ্গে। সঠিক সময় করা উচিত। আমাদের দু’জনের ক্ষেত্রেই এমনটাই মনে করি।”

তা হলে কি রণবীরের সঙ্গে সম্পর্ক থাকছে না আলিয়ার? কিছু কি বদলালো? এমনটা যদিও একেবারেই বলতে চাননি আলিয়া। তাঁর বক্তব্য, “বিয়ে কিংবা সম্পর্ক কোনওটাই লুকিয়ে রাখতে আমি বিশ্বাসী নই। সঠিক সময় হলে সবটাই আপনারা জানতে পারবেন। গোটা বিশ্ব আমার বিয়ের খবর জানতে পারবে।”

টেলিভিশনের অভিনেতা শান্তনু মহেশ্বরীর সঙ্গে আলিয়াকে রোম্যান্স করতে দেখা যায় ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে। ছবিতে রয়েছেন অজয় দেবগণও।

আরও পড়ুন: Aparajita Adhyay: জন্মদিনে সামান্থা রুথ প্রভুর ‘ও আন্তাভা’য় দুলে উঠলেন ‘লক্ষ্মী কাকীমা’… দেখুন কীভাবে

আরও পড়ুন: Doctor Strange in the Multiverse of Madness: Wolverine: আসন্ন ডক্টর স্ট্রেঞ্জের সিনেমায় ফিরতে চলেছে উলভারিন?

আরও পড়ুন: Shahrukh Khan-Ananya Pandey: শাহরুখ খান আমাকে ভুল পথে চালিত করেছেন: অনন্যা পাণ্ডে