Alia Bhatt: স্বপ্ন নাকি নিজেই নিয়ন্ত্রণ করেন, আলিয়ার এই অজানা তথ্যগুলি জানলে চমকে যাবেন

Alia Bhatt: নিজের সম্পর্ক নাকি নিজেই নিয়ন্ত্রণ করতে পারেন আলিয়া ভাট, ভয় পান অন্ধকারকে। ৩০ বছর পূর্ণ করতেই নিজের সম্পর্কে ৩০টি অজানা তথ্য ফাঁস করলেন আলিয়া।

Alia Bhatt: স্বপ্ন নাকি নিজেই নিয়ন্ত্রণ করেন, আলিয়ার এই অজানা তথ্যগুলি জানলে চমকে যাবেন
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 10:02 PM

নিজের সম্পর্ক নাকি নিজেই নিয়ন্ত্রণ করতে পারেন আলিয়া ভাট, ভয় পান অন্ধকারকে। ৩০ বছর পূর্ণ করতেই নিজের সম্পর্কে ৩০টি অজানা তথ্য ফাঁস করলেন আলিয়া। তার মধ্যে বেশিরভাগই আপনি আগে শোনেননি। জানলে একেবারে তাজ্জব হয়ে যাবেন। আলিয়া জানিয়েছেন,লোকজন খুবই ভালবাসেন তিনি। কিন্তু যখনই কেউ তাঁর কাঁধ চাপড়ে কথা বলেন, ভীষণই বিরক্ত হন আলিয়া। তিনি আরও জানান, অনলাইন শপিংয়েই বেশি স্বচ্ছন্দ তিনি। অফলাইন একেবারেই পছন্দ নয় তাঁর। আরও আছে? দিদি শাহিন ভাটকে নাকি মাঝেমধ্যেই অদ্ভুত সব প্রশ্ন করে পাগল করে তোলেন আলিয়া। এমনকি ধরেই নেন, দিদির কাছে সমস্ত প্রশ্নের উত্তর থাকবেই। আলিয়া আবার ‘ফ্রেন্ডস’ সিরিজের ফ্যান। রাত্রিবেলা শুতে যাপয়ার আগে বই পড়তে ভালবাসেন তিনি। আপনি যদি আলিয়ার ভক্ত হন তবে জেনে রাখুন, তাঁর লাকি নম্বর হল ৬,৯, ১ ও ৮। এ ছাড়াও অন্ধকারে তাঁর বড় ভয়। ছোট থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। খেলতেন ‘নায়িকা নায়িকা’। আর মেহেন্দি তাঁর বড় পছন্দের। খেতে ভালবাসেন পোহা আর বাটারমিল্ক।

গত বছর নভেম্বরে মা হন আলিয়া। ঘরে আসে রাহা। স্বামী রণবীর কাপুর কিছু দিন আগেই আলিয়া ও মেয়ে রাহাকে নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানান, একরত্তি রাহা মায়ের মতো হোক কিছুতেই চান রণবীর কাপুর। বরং মেয়ের চরিত্র তাঁর মতো হোক, এমনটাই চান তিনি। কেন? নেপথ্যে রয়েছে এক বিশেষ কারণ। তাঁর কথায়, “আমি আলিয়াকে বলেছিলাম ও মানে আমাদের মেয়ে রাহা যেন ওর মতো দেখতে হয়। যদি ও তোমার মতো দেখতে হয় তবে ও খুব সুন্দর দেখতে হবে। কিন্তু আমি চাই ও আমার ব্যক্তিত্ব পাক রাহা। আমার মতো চারিত্রিক বৈশিষ্ট্যের অধিকারী হোক।” তিনি যোগ করেন, “আলিয়া বড্ড বেশি বাচাল, অনেক কথা বলে। ও ভীষণ প্রাণবন্ত। একই বাড়িতে এমন দুজনকে সামলানো বেশ কষ্টের।” অন্যদিকে রণবীর কাপুর চুপচাপ। শান্তও বলা যেতে পারে। মেয়ে যেন তাঁর মতো শান্ত হয়, চান রণবীর। আপাতত মেয়েকে নিয়ে মেতে আলিয়া। তবে এরই মধ্যে চলছে ছবির শুটিংও।