Amitabh Bcahchan: ‘বুঢ্ঢে’ সম্বোধন অমিতাভকে, ট্রোলারদের উদ্দেশে ঈশ্বরের কাছে কী প্রার্থণা করলেন ‘বিগ বি’

Amitabh Bachchan: একদিন অমিতাভ বচ্চন নিজেই সোশ্যাল মিডিয়ায় পাতায় সুপ্রভাত জানাতে গিয়ে পড়েন বিতর্কের মুখে। ঝড়ের গতিতে হয়ে ওঠে সেই পোস্ট ভাইরাল, কারণ একটাই, সময়টা ছিল বেলা সাড়ে এগারোটা।

Amitabh Bcahchan: 'বুঢ্ঢে' সম্বোধন অমিতাভকে, ট্রোলারদের উদ্দেশে ঈশ্বরের কাছে কী প্রার্থণা করলেন 'বিগ বি'
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 12:35 PM

অমিতাভ বচ্চন বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। একের পর এক সোশ্যাল পোস্টে তাঁকে সর্বদাই অ্যাক্টিভ থাকতে দেখা যায়। মধ্যরাত হোক বা ঘুম চোখ খুলে হোক, সর্বদাই তিনি নিজের পোস্ট নিয়ে থাকেন রেডি। যেকোনও প্রসঙ্গে অকপট মন্তব্য করতে তিনি পিছপা হন না। কিন্তু সেই সেলেবকেই ট্রোলাররা একহাত নিতে ছাড়লেন না। প্রতিদিন ঘুম চোখ খুলেই ঈশ্বরের নামে পোস্ট। বুড্ডে বলে কটাক্ষ করা হয় অমিতাভকে। যদিও তা নিয়ে সরাসরি কোনও মন্তব্য করা বা ক্ষোভ উগরে দেওয়া নয়, উল্টে বয়সের ব্যালান্স বজায় রেখেই তিনি ট্রোলারদের উদ্দেশ্যে কী বললেন!

একদিন অমিতাভ বচ্চন নিজেই সোশ্যাল মিডিয়ায় পাতায় সুপ্রভাত জানাতে গিয়ে পড়েন বিতর্কের মুখে। ঝড়ের গতিতে হয়ে ওঠে সেই পোস্ট ভাইরাল, কারণ একটাই, সময়টা ছিল বেলা সাড়ে এগারোটা। ট্রোলাররা তাঁকে ট্রোল করে লেখেন, এটা কি একটু বেশি তাড়াতাড়ি সুপ্রভাত বলা হয়ে গেল না! কেউ আবার বললেন, বুঢঢে, কেউ আবার তাঁর সময়জ্ঞান নিয়ে প্রশ্ন তুললেন। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া পোস্টের বিপরীতে এবার মুখ খুললেন অমিতাভ বচ্চন। ক্ষোভ স্পষ্ট ধরা পড়ল পোস্টে। সুপ্রভাত জানানোটা তাঁর অভ্যাস। সেই কারণেই খানিক দেরিতে হলেও তিনি সুপ্রভাত জানান, সেটা করতে গিয়েই এবার এমনটা ঘটে অমিতাভ বচ্চনের সঙ্গে। যদিও তাঁর এই কাণ্ড যে ট্রোল হতে পারে তা তিনি স্বপ্নেও ভাবেননি। সেই ক্ষোভ স্পষ্ট উত্তরেই।

জানালেন, ব্যঙ্গের জন্য ধন্যবাদ, সারা রাত কাজ করার পর ঘুম থেকে উঠতে দেরি হয়ে গিয়েছিলেন। সেই কারণেই দেরি হয়ে গিয়েছিল সুপ্রভাত শুভেচ্ছা জানাতে। যদি আমি কষ্ট দিয়ে থাকি, তবে তার জন্য দুঃখিত। আরে বুঢঢে দুপুর হয়ে গিয়েছে। এমনই নানা ট্রোলের মাঝে অমিতাভ বচ্চন উত্তর দিয়ে বসলেন, আমি ভগবানের কাছে প্রার্থনা করব, যখন আপনারা বয়ষ্ক হবেন, তখন যেন আপনাদের কেউ অসম্মান না করে।