মিলখার আপ্যায়ণে আলুর পরোটার স্বাদ ভুলতে পারেননি অনিল, স্মৃতিচারণায় অভিনেতা

Milkha Singh Death: মিলখার সঙ্গে রণবীর সিং, ফারহান আখতার, জোয়া আখতার, প্রিয়ঙ্কা চোপড়া মতো ব্যক্তিত্বদের সঙ্গে এক ফ্রেমে রয়েছেন অনিলও। সেই পুরনো ছবি শেয়ার করে স্মৃতিচারণা করেছেন তিনি।

মিলখার আপ্যায়ণে আলুর পরোটার স্বাদ ভুলতে পারেননি অনিল, স্মৃতিচারণায় অভিনেতা
মিলখার সঙ্গে অনিল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 4:30 PM

করোনা আক্রান্ত হয়ে ৯১ বছর বয়সে প্রয়াত হয়েছেন মিলখা সিং। ‘উড়ন্ত শিখ’ কার্যত চলে গেলেন ইতিহাসের পাতায়। দেশ জুড়ে বিভিন্ন পেশার অগ্রণী মানুষ মিলখাকে স্মরণ করছেন। ব্যতিক্রম নয় বলিউডও। মিলখার বাড়িতে গিয়ে খাওয়ার স্মৃতি এ বার শেয়ার করলেন অনিল কাপুর।

অনিল জানিয়েছেন, মিলখার বাড়ি গিয়েছিলেন তিনি। মিলখার স্ত্রী নির্মল কৌর আলুর পরোটা খাইয়েছিলেন। তেমন স্বাদ তার আগে অনিল নাকি কখনও পাননি। এখনও মুখে লেগে রয়েছে সাধারণ আলুর পরোটার স্বাদ। মিলখার প্রয়াণের পর সেই আন্তরিকতার কথাই যেন বার বার মনে পড়ছে অনিলের।

View this post on Instagram

A post shared by anilskapoor (@anilskapoor)

মিলখার সঙ্গে রণবীর সিং, ফারহান আখতার, জোয়া আখতার, প্রিয়ঙ্কা চোপড়া মতো ব্যক্তিত্বদের সঙ্গে এক ফ্রেমে রয়েছেন অনিলও। সেই পুরনো ছবি শেয়ার করে স্মৃতিচারণা করেছেন তিনি। নিজের বাড়িতে মিলখার অসাধারণ আপ্যায়ণের কথা ভুলতে পারেননি তাঁরা।

মাত্র পাঁচ দিন আগে করোনাতে ভুগেই মারা গিয়েছেন মিলখার স্ত্রী নির্মল। তার পর থেকেই শারীরিক অবস্থার অবনতি শুরু হয় তাঁর‍। তবে চিকিৎসকদের তরফে সব রকম চেষ্টা করে হচ্ছিল। মিলখার প্রয়াণে ভারতীয় খেলাধুলোর জগতে শোকের ছায়া।

করোনার প্রভাবে গত একবছরে মারা গিয়েছেন অনেক খেলোয়াড়‍। মিলখার প্রয়াত হওয়া সেই সব শোককে আরও উস্কে দিল। ভারতীয় খেলাধুলোয় মিলখার নাম চিরস্মরণীয়। অলিম্পিক নিয়ে ভারতীয়দের স্বপ্ন তৈরি হওয়ার অনেক আগেই আকাশ ছুঁয়ে দেখার চেষ্টা করেছিলেন তিনি। ১৯৬০ সালের রোম অলিম্পিকে ৪০০ মিটারে চতুর্থ হয়েছিলেন। এখনও পর্যন্ত অলিম্পিকের ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ওটাই সেরা পারফরম্যান্স ভারতের। সে কারণেই তাঁকে আদর করে ডাকা হত ‘ফ্লাইং শিখ’।

আরও পড়ুন, অতুল প্রসাদের সার্ধশতবার্ষিকীতে ঋদ্ধির শ্রদ্ধা, জাতীয় স্তরে কাজের ইচ্ছে প্রকাশ