‘অ্যারেস্ট রণদীপ হুডা’ টুইটারে ভাইরাল! এর কারণ কী?

হ্যাশট্যাগ ‘অ্যারেস্ট রণদীপ হুডা’ ভাইরাল হওয়ার পরই এই বিষয়ের উপর বেশ কিছু মিম সোশ্যাল ওয়ালে ভাইরাল হয়। সব জায়গাতেই কাঠগড়ায় রণদীপ।

‘অ্যারেস্ট রণদীপ হুডা’ টুইটারে ভাইরাল! এর কারণ কী?
রণদীপ হুডা।
Follow Us:
| Updated on: May 28, 2021 | 1:19 PM

‘অ্যারেস্ট রণদীপ হুডা’ (Randeep Hooda)। হ্যাশট্যাগ দিয়ে এ হেন দাবিতে সম্প্রতি ভরে গিয়েছে টুইটার। হঠাৎ অভিনেতাকে গ্রেফতারের দাবি কেন উঠল?

আসলে রণদীপের নয় বছরের পুরনো একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ভাইরাল হয়। যেখানে রণদীপ একটি জোক শেয়ার করেন, যেখানে বহুজন সমাজবাদী পার্টির প্রধান মায়াবতীকে অপমান করা হয় বলে মনে করেন অনেকে। সে কারণেই ‘অ্যারেস্ট রণদীপ হুডা’ ট্রেন্ডিং।

৪৩ সেকেন্ডের ওই ভিডিয়ো ২০১২-এ একটি মিডিয়া হাউজ আয়োজিত অনুষ্ঠানে তোলা হয়েছিল। সেখানে রণদীপ একজন মহিলার বিরুদ্ধে জাত এবং যৌনতা নিয়ে কৌতুক করেছিলেন বলে অভিযোগ। কৌতুক করার পর সামনে বসে থাকা দর্শকের সঙ্গে রণদীপকেও হাসতে দেখা যায়।

পুরনো ভিডিয়ো শেয়ার করে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘একজন দলিত মহিলার বিরুদ্ধে যেভাবে বলিউডের প্রথম সারির অভিনেতা রণদীপ জাত এবং যৌনতা নিয়ে কৌতুক করেছেন, তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে সমাজ কতটা বর্ণবাদী এবং যৌনতাবাদী।’ সামনে বসে থাকা জনতারও সমালোচনা করেন তিনি।

হ্যাশট্যাগ ‘অ্যারেস্ট রণদীপ হুডা’ ভাইরাল হওয়ার পরই এই বিষয়ের উপর বেশ কিছু মিম সোশ্যাল ওয়ালে ভাইরাল হয়। সব জায়গাতেই কাঠগড়ায় রণদীপ। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত তিনি প্রকাশ্যে মুখ খোলেননি। নয় বছরের পুরনো ভিডিয়ো হঠাৎ করে কেন এখন ভাইরাল হল, তাও অনেকের কাছেই স্পষ্ট নয়।

আরও পড়ুন, এখনই কাজ শুরু না হওয়া সকলের জন্যই ভাল, বললেন ‘রাসমণি’র ‘রামকৃষ্ণ’