Sukesh Chandra Shekhar’s Targets: কেবল জ্যাকলিন নন, সুকেশের নিশানায় ছিলেন সারা, জাহ্নবী ও ভূমি

Sara-Janhvi-Bhumi-Sukesh: অভিনেত্রীদের দাবি, বার বার দামী উপহারের প্রলোভন দেখানো হয়েছে তাঁদের। প্রলোভন দেখিয়েছে সুকেশ চন্দ্রশেখর ও তার সঙ্গীরা।

Sukesh Chandra Shekhar's Targets: কেবল জ্যাকলিন নন, সুকেশের নিশানায় ছিলেন সারা, জাহ্নবী ও ভূমি
সুকেশের নিশানায় ছিলেন সারা আলি খান, ভূমি পেডনেকর ও জাহ্নবী কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 8:48 PM

এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ইডি) (Enforcement Directorate) পক্ষ থেকে জানানো হয়েছে, জ্যাকলিন ফার্নান্ডেজ় ও নোরা ফাতেহি ছাড়াও আরও তিন বলিউউ অভিনেত্রীকে নিশানা করেছিল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। সে এখন জেলে রয়েছে। তবে প্রকাশ্যে তিন অভিনেত্রীর নাম, যাঁদের টার্গেল করেছিলেন সুকেশ। তাঁরা হলেন সারা আলি খান, জাহ্নবী কাপুর ও ভূমি পেডনেকর।

২০২১ সালের মে মাসে সারা আলি খানকে টার্গেট করেছিল সুকেশ। হোয়াটসঅ্যাপে মেসেজ করেছিল সারাকে। তবে তাঁকে হোয়াটসঅ্যাপ করার সময় পরিচয় গোপন রেখেছিল সুকেশ। হোয়াটসঅ্যাপেই কথাবার্তা চলতে থাকে তাঁদের। সুকেশ সারাকে বলেছিল, বন্ধু হিসেবে সারাকে সে একটি গাড়ি উপহার দিতে চায়।

এছাড়াও সারাকে সে বলে তার সিইও মিসেস ইরানি তাঁর সঙ্গে যোগাযোগ করার অনেক চেষ্টা করেছিল। মিসেস ইরানি সেই ব্যক্তি যে সুকেশের সঙ্গে দেখা করানোর জন্য অভিনেত্রীদের রাজি করাত। পিঙ্কি ইরানি সুকেশের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ়ের আলাপ করিয়ে দেয়।

সুরাজ রেড্ডি পরিচয়ে অনেকবারই সারাকে মেসেজ করেছে সুকেশ। তাঁকে দামী উপহার দেওয়ার কথাও বলেছে। সারাকে ইডি জিজ্ঞাসাবাদের সময় উপহারের কথাও জিজ্ঞেস করে। ২০২২ সালে চিঠিতে লিখিতভাবে সারা জানিয়েছেন, সুকেশের উপহারগুলি নিতে তিনি মানা করেছেন। তিনি এটাও জানিয়েছেন, সুরাজ ওরফে সুকেশ তাঁকে এক বাক্স চকোলেট পাঠিয়েছিল। তাঁকে ফ্র্যাঙ্কমুলারের ঘড়িও পাঠিয়েছিল সে। সেই ঘড়ির কয়েক লাখ টাকা দাম।

সুকেশের স্ত্রী লীনা মারিয়া পাল টার্গেট করেছিল জাহ্নবী কাপুরকে। জাহ্নবীকে ১৮ লাখ টাকার উপহার দিতে চেয়েছিল সুকেশ। ২০২১ সালের ১৯ জুলাই জাহ্নবীকে একটি সালোঁ উদ্বোধনের জন্য ডাকে লীনা। সুকেশ-লীনা সম্পর্কে না জেনেই জাহ্নবী সেই সালোঁ উদ্বোধনে গিয়েছিলেন। ১৮ লাখ টাকার পারিশ্রমিক পেয়েছিলেন। দামী ব্র্যান্ডের একটি ব্যাগও পেয়েছিলেন উপহার হিসেবে। ইডির কাছে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টের যাবতীয় খুঁটিনাটি জমা দিয়েছেন জাহ্নবী।

সুকেশের সহকারী পিঙ্কি ইরানির নিশানা ছিলেন অভিনেত্রী ভূমি পেডনেকর। নিজেকে ভূমির অনুরাগী হিসেবে পরিচয় দিয়েছিল পিঙ্কি। একটি প্রজেক্টের জন্য তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিল সে। সে একটি গাড়িও উপহার দিতে চেয়েছিল ভূমিকে। সে কথা অভিনেত্রী জানিয়েছেন ইডিকে। তিনি যে কোনও উপহারই গ্রহণ করেননি, সে কথাও ইডিকে জানিয়েছেন ভূমি।

আরও পড়ুন: Taarak Mehta Ka Chhota Chashmah: ‘তারক মেহতা কা উলটা চশমা’ পালটাচ্ছে সম্প্রচারের ধরন ও নাম, এবার অ্যানিমেশনে!

আরও পড়ুন: Kangana-Poonam: পুনম পাণ্ডেকে হাজতবাস করালেন কঙ্গনা, কোন অপরাধে?

আরও পড়ুন: Ranbir-Alia Marriage: রণবীর কাপুরের সঙ্গে বিয়ে বাতিল করলেন আলিয়া ভাট?