Kangana-Poonam: পুনম পাণ্ডেকে হাজতবাস করালেন কঙ্গনা, কোন অপরাধে?

Poonam Pandey in Lock Upp: সংবাদ মাধ্যমকে পুনম বলেছেন, "জানি না আমার সঙ্গে কী হবে লকআপে!"

Kangana-Poonam: পুনম পাণ্ডেকে হাজতবাস করালেন কঙ্গনা, কোন অপরাধে?
পুনম পাণ্ডে ও কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 5:54 PM

২৭ ফেব্রুয়ারি থেকে মিক্স প্লেয়ার ও অল্ট বালাজিতে প্রিমিয়ার করবে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) লকআপ। নিশা রাওয়াল ও মুনাওয়ার ফারুকিকে লকআপের রাখার সিদ্ধান্ত আগেই নিয়ে ফেলেছেন কঙ্গনা। এবার জানা গেল তৃতীয় তারকার নামও। তিনি অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। টিজ়ার শেয়ার করে পুনম রসিকতা করে লিখেছেন, “হট হওয়ার চক্করে আমি লকআপে বন্দি হয়েছি।” টিজ়ার শেয়ার হওয়ার পর থেকে মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। একজন লিখেছেন, “এখন তো দেখতেই হবে।” অন্যজন লিখেছেন, “বিগবসের থেকে ভাল কাস্টিং হচ্ছে এখানে। বিবি মেকার্স কিছু শিখুন আপনারা।” আর একজন লিখেছেন, “এবার দঙ্গল হবে…”

কঙ্গনা সঞ্চালিত শো ‘লকআপ’-এ কাস্ট হয়ে পুনম ইন্ডিয়া টুডেকে বলেছেন, “আমি দারুণ এক্সাইটেড। দেশের অন্যতম বিতর্কিত শো লকআপের অংশ হয়েছি আমি। জানি না সেখানে আমার জন্য ঠিক কী অপেক্ষা করছে।”

লকআপে আর কাকে কাকে রাখতে চান কঙ্গনা, একে একে নাম বলেছিলেন আগেই।  নাম নিয়েছেন আমির খানের। কঙ্গনা জানিয়েছেন, তিনি আমিরের বড় ভক্ত। অমিতাভ বচ্চনকে লকআপে রাখার ইচ্ছা প্রকাশ করেছেন কঙ্গনা। এই তারকারা কিন্তু কেউই প্রতিযোগী হয়ে কঙ্গনার লকআপে থাকবেন না। সকলেই রয়েছেন ‘কুইন’-এর উইশ লিস্টে। একতা কাপুর জানিয়েছেন, কঙ্গনার উইশ লিস্ট তাঁর দারুণ পছন্দ হয়েছে। কঙ্গনা কিন্তু করণ জোহরকেও রাখতে চান তাঁর লকআপে।

কয়েকজন রাজনীতিককেও নিজের উইশ লিস্টে রাখার ইচ্ছা প্রকাশ করেছিলেন কঙ্গনা। কিন্তু একতা কাপুর তাঁকে তৎক্ষণাৎ থামিয়ে দিয়ে বলেছিলেন, “এখানেই থেমে যাও কঙ্গনা। এসব করলে তোমাকেই ওঁরা লকআপে পুড়ে দেবেন।”

এই রসিকতার উত্তরে কঙ্গনা বলেছেন, “আচ্ছা ঠিক আছে। থেমে যাচ্ছি। আমি চাই না আমার নামের সঙ্গে আরও এফআইআর যুক্ত হোক।” ডিজিট্যাল প্ল্যাটফর্মে স্ট্রিম করবে কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লকআপ’। ১৬জন প্রতিযোগী থাকবেন সেখানে।

আরও পড়ুন: Ranbir-Alia Marriage: রণবীর কাপুরের সঙ্গে বিয়ে বাতিল করলেন আলিয়া ভাট?

আরও পড়ুন: Aparajita Adhyay: জন্মদিনে সামান্থা রুথ প্রভুর ‘ও আন্তাভা’য় দুলে উঠলেন ‘লক্ষ্মী কাকিমা’… দেখুন কীভাবে

আরও পড়ুন: Shahrukh Khan-Ananya Pandey: শাহরুখ খান আমাকে ভুল পথে চালিত করেছেন: অনন্যা পাণ্ডে