Taarak Mehta Ka Chhota Chashmah: ‘তারক মেহতা কা উলটা চশমা’ পালটাচ্ছে সম্প্রচারের ধরন ও নাম, এবার অ্যানিমেশনে!

Taarak Mehta Ka Chhota Chashmah-Animation: ৩,৩০০টি এপিসোড সম্প্রচার হয়েছে 'তারক মেহতা কা উলটা চশমা'র। সিরিয়ালটিতে অভিনয় করেন দিলীপ যোশী, মুনমুন দত্ত, শৈলেশ লোধা ও অন্যান্যরা।

Taarak Mehta Ka Chhota Chashmah: 'তারক মেহতা কা উলটা চশমা' পালটাচ্ছে সম্প্রচারের ধরন ও নাম, এবার অ্যানিমেশনে!
'তারক মেহতা কা উলটা চশমা'র অ্যানিমেশন।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 6:38 PM

হিন্দি টেলিভিশনের পর্দায় অনেকদিন ধরে চলছে ‘তারক মেহতা কা উলটা চশমা’ কমেডি শোটি। এবার অ্যানিমেশনের রূপ নিতে চলেছে শো। নেটফ্লিক্সে স্ট্রিম করতে শুরু করবে শোয়ের সিরিজ়টি। নাম পালটে হয়েছে ‘তারক মেহতা কা ছোটা চশমা’। ২৪ ফেব্রুয়ারি থেকে স্ট্রিম করতে শুরু করবে। নির্মাতা অসিত কুমার ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি শোয়ের অ্যানিমেশন নিয়ে বেশ আশাবাদী। তাঁর বিশ্বাস, বাচ্চাদের ভাল লাগবে এই শো।

অসিত বলেছেন, “টেলিভিশনের মতোই আনন্দ পাওয়া যাবে শোয়ের ওটিটি সংস্করণে। বাচ্চারা উপভোগ করতে পারবে বেশি।” গুজরাটি পত্রিকা ‘চিত্রলেখা’-এ কলম আকারে প্রকাশিত হত ‘দুনিয়া নে উনধা চশমা’। নির্মাতা তারক মেহতার কলমে গল্প অবলম্বনে তৈরি হিন্দি সিরিয়ালটি। নামের সঙ্গে যুক্ত হয়েছে তারক মেহতার নামও। ২০০৮ সালে প্রথম এপিসোড বেরিয়েছিল। ১৪ বছর লাগাতার চলছে সমহিমায়। জনপ্রিয়তা কমেনি একচুলও। ৩,৩০০টি এপিসোড তৈরি হয়েছে। সিরিয়ালে অভিনয় করেন দিলীপ যোশী, মুনমুন দত্ত, শৈলেশ লোধা ও অন্যান্যরা।

গত বছরই তারকা ‘মেহতা কা উলটা চশমা’ পরিবারের নাট্টু কাকা, ওরফে ঘনশ্যাম নায়েকের প্রয়াণ ঘটে। ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। চলছিল কেমোথেরাপিও।অভিনেতার কেমোথেরাপি প্রসঙ্গে তাঁর ছেলে বিকাশ একবার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আপাতত তাঁর দেহে বিশেষ কোনও সমস্যা নেই। প্রতি মাসে একবার করে কেমো নিতে হচ্ছে তাঁকে। ২০২০ সালে ঘাড়ে আটটি লাম্প পাওয়া যায় বর্ষীয়ান অভিনেতার। জানা যায়, প্রত্যেকটিই ক্যানসারাস। সেই মতো চিকিৎসাও শুরু হয়। মৃত্যুর আগের মাসেও ঘাড়ে নতুন ‘লাম্প’ দেখা যায় তাঁর। হয় অস্ত্রোপচারও। কিন্তু ফিরে আসেননি অভিনেতা। তাঁকে চোখের জলে বিদায় জানিয়েছিলেন অনুরাগীরা।

আরও পড়ুন: Kangana-Poonam: পুনম পাণ্ডেকে হাজতবাস করালেন কঙ্গনা, কোন অপরাধে?

আরও পড়ুন: Ranbir-Alia Marriage: রণবীর কাপুরের সঙ্গে বিয়ে বাতিল করলেন আলিয়া ভাট?

আরও পড়ুন: Aparajita Adhyay: জন্মদিনে সামান্থা রুথ প্রভুর ‘ও আন্তাভা’য় দুলে উঠলেন ‘লক্ষ্মী কাকিমা’… দেখুন কীভাবে