Gangubai Kathiawadi: প্রেমিকার ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে দেশ উত্তাল, কিন্তু রণবীর চুপ কেন?

Alia Bhatt-Ranbir Kapoor- Gangubai Kathiawadi: আলিয়া এই মুহুর্তে গাঙ্গুবাইয়ের সাফল্য উপভোগ করতে ব্যস্ত। এর মধ্যেই সংবাদমাধ্যমের মুখোমুখি তিনি। সেখানেই তাঁর কাছে জানতে চাওয়া হয় কী বলছেন রণবীর?

Gangubai Kathiawadi:  প্রেমিকার ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’  নিয়ে দেশ উত্তাল, কিন্তু রণবীর চুপ কেন?
গাঙ্গুবাই পোজ-এ আলিয়া-রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 12:50 PM

চারদিনে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র (Gangubai Kathiawadi) বক্স অফিস কালেকশন প্রায় ৪০ কোটি। সারা দেশে আলিয়া ভাটের (Alia Bhat) ছবি নিয়ে কথা হচ্ছে। কিন্তু এখনও পর্যন্ত রণবীর কাপুর (Ranbir Kapoor) থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। এতে সকলেই খুব অবাক। এই নিয়ে স্বভাবতই আলিয়া প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে বারবার।

আলিয়া এই মুহুর্তে গাঙ্গুবাইয়ের সাফল্য উপভোগ করতে ব্যস্ত। এর মধ্যেই সংবাদমাধ্যমের মুখোমুখি তিনি। সেখানেই তাঁর কাছে জানতে চাওয়া হয় কী বলছেন রণবীর? এই বিষয়ে নিয়ে আলিয়ার অকপট উত্তর, তিনি ছবি দেখেছেন। সকলে রণবীরের প্রতিক্রিয়া জানতে চাইছে। দুর্ভাগ্যবশত, তিনি সোশ্যাল মিডিয়াতে নেই। তাই তিনি নিজের কোনও প্রতিক্রিয়া জানাতে পারছেন না। আমি অনেক চেষ্টা করেছি তাঁকে বোঝানোর, যাতে আমার ছবি নিয়ে কিছু বলেন। যার ফলে আপনারা তাঁর প্রতিক্রিয়া জানতে পারেন। আমি কি করে তাঁর প্রতিক্রিয়া জানাব?

প্রসঙ্গত, রণবীর কাপুর সোশ্যাল মিডিয়া থেকে প্রায়শই দূরে থাকে ঠিকই, তবে এর অর্থ এই নয়, যে তিনি আলিয়ার জন্য আনন্দ করেন না। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরই তিনি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র স্টাইলে পিছন করে ‘নমস্তে’ পোজ দেন পাপারৎজিদের উদ্দেশ্যে। পরর্বতী সময়ে আলিয়া রণবীরের সঙ্গে কোলাজ করে তাঁর আর রণবীরের একই পোজে ছবি ভাগ করেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। সঙ্গে লেখেন, ‘বেস্ট বয়ফ্রেন্ড’ এভার।

২০১৮ সালে রণবীর এবং আলিয়া ডেট শুরু করে। তবে প্রথমে স্বীকার না করলেও, পরে সোনম কাপুরের বিয়েতে তাঁরা একসঙ্গে সকলের সামনে আসেন। এর পর প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে নিজেদের ছবি ভাগ করেন। এমনকি ঋষি কাপুর যখন অসুস্থ ছিলেন একসঙ্গে তাঁকে নিয়ে দু’জনে ছবি ভাগ করে নেন। এছাড়াও দু’জনে দুই পরিবারের সঙ্গে সময় কাটানোর ছবিও পোস্ট করতে থাকেন। সম্প্রতি কোনও এক সাক্ষাৎকারে আলিয়া স্বীকার করেছেন মন থেকে তিনি রণবীর ঘরণী হয়েই গিয়েছেন বহুদিন ধরেই। এবার বাস্তবে সেই শুভক্ষণ কবে আসে তার অপেক্ষায় সকলেই।

আরও পড়ুন: Shah Rukh Khan-Deepika Padukone-John Abraham: দীপিকা আর জনের সাহায্যে শাহরুখ পুরো দেশকে নিজের ধর্ম সম্পর্কে জানাচ্ছেন!

আরও পড়ুন: Arjun Kapoor-Ranbir Kapoor-Luv Ranjan: রণবীর চুমু খেলেন পরিচালক লাভ রঞ্জনকে, ঘটনার সাক্ষী অর্জুন কাপুর!