Gully Boy-Rapper’s Death: মাত্র ২৪ বছর বয়সেই প্রয়াণ ‘গাল্লি বয়’ ছবির ব়্যাপার এমসি টডফডের; শোকে পাথর রণবীর, সিদ্ধান্ত, জ়োয়া

MC Tod Fod Death: বলি অন্দর বলছে, স্ট্রোকেই নাকি মৃত্যু। বাঁচানো যায়নি। নিষ্ঠুর মৃত্যু কেড়ে নিল তরুণতাজা প্রাণকে।

Gully Boy-Rapper's Death: মাত্র ২৪ বছর বয়সেই প্রয়াণ 'গাল্লি বয়' ছবির ব়্যাপার এমসি টডফডের; শোকে পাথর রণবীর, সিদ্ধান্ত, জ়োয়া
'গাল্লি বয়' ছবির ব়্যাপারের আকস্মিক মৃত্যু।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 4:08 PM

ধর্মেশ পার্মার। বয়স মাত্র ২৪। বলিপাড়ায় ব়্যাপার হিসেবেই তাঁর পরিচয়। প্রত্যেক ব়্যাপারের একটি স্টেজ নাম থাকে। ধর্মেশের নাম ছিল এমসি টড ফড। ছিল কেন বলা হচ্ছে? কারণ, ব়্যাপ গানের জগতে আজ তিনি কেবলই অতীত। মাত্র ২৪শেই প্রয়াণ ঘটেছে তাঁর। বলি অন্দর বলছে, স্ট্রোকেই নাকি মৃত্যু। বাঁচানো যায়নি। নিষ্ঠুর মৃত্যু কেড়ে নিল তরুণতাজা প্রাণকে। জ়োয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ ছবিতে গান গেয়েছিলেন এমসি টড ফড। ব়্যাপ প্রধান ছবিটিতে ছিল একাধিক চার্টবাস্টার গান।

টডের অকালপ্রয়াণে ভীষণরকম ভেঙে পড়েছেন জ়োয়া। ইনস্টাগ্রামে তাঁর ছবি শেয়ার করে জ়োয়া লিখেছেন, “তুমি অনেক আগে চলে গেলে। আজ এটা ভেবেই ভাল লাগছে, আমাদের রাস্তা একসময় এক হয়েছিল। শান্তিতে থাকো বান্টাই।”

‘গাল্লি বয়’ ছবিতে ‘ইন্ডিয়া ৯১’ গানটি গেয়েছিলেন এমসি টড ফড। মুম্বইয়ের বহুভাষিক হিপ-হপ গ্রুপ ‘স্বদেশি’র সদস্য ছিলেন তিনি। তাঁর ছবি শেয়ার করে অভিনেতা রণবীর সিং ইনস্টাগ্রামে একটি হদয়ভাঙা ইমোটিকন দিয়েছেন।

প্রয়াত ব়্যাপারের সঙ্গে কথপোকথনের স্ক্রিন শট শেয়ার করে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী লিখেছেন, “শান্তিতে থাকো ভাই।” স্ক্রিন শটে একে-অপরের কাজের প্রশংসা করেছেন দুই শিল্পী। সেই সঙ্গে শেয়ার করেছেন হৃদয় ভাঙা ইমোটিকনও।

‘স্বদেশি’র অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজেও একটি ভিডিয়ো পোস্ট হয়েছে ব়্যাপারের। সেখানে তাঁর একটি স্টেজ পারফরম্যান্সের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “আপনাকে উপস্থিত থেকে অনুভব করতে হবে। ওঁর থ্রিল, ওঁর সঙ্গীতের প্রতি ভালবাসা। তোমাকে আমরা কোনওদিনও ভুলতে পারব না। সঙ্গীতের মধ্যেই তুমি বেঁচে থাকবে।”

আরও পড়ুন: The Kashmir Files-Vivek Agnihotri: ‘ছবি থেকে অর্জিত লাভের অর্থ দান করুন কাশ্মীরি পণ্ডিতদের’, আইএএস আধিকারিকের কথায় কী বললেন পরিচালক?

আরও পড়ুন: Exclusive Mimoh: দশটা জন্ম নিলেও বাবার জায়গায় পৌঁছতে পারব না: মিঠুন-পুত্র মিমো

আরও পড়ুন: RRR-Censor Report: ছবিতে ২ অশ্লীল শব্দ! মুহূর্তে চলল সেন্সরের কাঁচি, কেটে ছেঁটেও অবাক করা ‘আর আর আর’-এর দৈর্ঘ্য