Vidyut Jammwal’s engagement: বিদ্যুতের এনগেজমেন্ট, কী ভাবে রিঅ্যাক্ট করলেন রুক্মিণী?

Vidyut Jammwal’s engagement: বিদ্যুতের পরবর্তী ছবি ‘সনক’-এ তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রুক্মিণী। এটাই রুক্মিণীর বলিউড ডেবিউ। বিদ্যুতকে শুভেচ্ছা জানিয়ে রুক্মিণী টুইট করেছেন।

Vidyut Jammwal’s engagement: বিদ্যুতের এনগেজমেন্ট, কী ভাবে রিঅ্যাক্ট করলেন রুক্মিণী?
রুক্মিণী এবং বিদ্যুৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:09 PM

এনগেজমেন্ট সেরে ফেললেন বলিউড অভিনেতা বিদ্যুৎ জামাল এবং ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাথানি। সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিদ্যুৎ। কখনও হাতে হাত ধরে ক্লাইম্বিং-এ ব্যস্ত জুটি। কখনও বা তাজমহলের সামনে একান্ত মুহূর্তে হবু দম্পতি। ইন্ডাস্ট্রির সতীর্থরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। এই তালিকায় রয়েছেন রুক্মিণী মৈত্রও।

বিদ্যুতের পরবর্তী ছবি ‘সনক’-এ তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রুক্মিণী। এটাই রুক্মিণীর বলিউড ডেবিউ। বিদ্যুতকে শুভেচ্ছা জানিয়ে রুক্মিণী টুইট করেছেন, ‘অভিনন্দন, কী সুন্দর এটা। সারা জীবন তোমরা আনন্দে থাকো, সেই কামনা করি। … দুলহে সাব খুব তাড়াতাড়ি তোমার সঙ্গে দেখা হচ্ছে।’

মডেলিং থেকে অভিনয়। গত চার বছরে কেরিয়ারগ্রাফ বদলে গিয়েছে অনেকটাই। সেই বদল এখন উপভোগ করেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। কোনও প্রজেক্টের শুটিংয়ে নতুন জার্নি শুরু হয় বটে। তবে সেই প্রজেক্টের ডাবিংয়ের সময় পুরনো জার্নি আবার নতুন করে শুরু করার মতো মনে হয় তাঁর। প্রথম হিন্দি ছবি ‘সনক’-এর ডাবিং সদ্য শুরু করার পর তেমনই মনে হয়েছিল অভিনেত্রীর।

স্টুডিও থেকে নিজের একটি ছবি শেয়ার করে রুক্মিণী লিখেছেন, ‘নতুন করে যাত্রা শুরু হল’। এই ছবির শুটিংয়ে মুম্বই গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন। অন্য শহরে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। সুস্থ হয়ে ফেরার পর গোটা পৃথিবীটাই যেন নতুন মনে হয়েছিল তাঁর কাছে। চন্দন রায় সান্যাল, নেহা ধুপিয়ার মতো শিল্পীরা এই ছবিতে অভিনয় করেছেন।

অভিনেত্রী হিসেবে চার বছরে নিজেকে অনেকটা তৈরি করতে পেরেছেন বলে মনে করেন রুক্মিণী। নিজের গ্রোথ হয়েছে, সেটা বুঝতে পারেন। রুক্মিণী এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “গত চার বছরে গ্রো করেছি। এখন দর্শক হিসেবে নয়, পার্ট অফ দ্য ইন্ডাস্ট্রি হিসেবে সিনেমা দেখি। আগে শুধু ছবি দেখতাম। এখন ভাঙি আর গড়ি। এটাও যে ভাবছি, এটা ভেবে অবাক হই। এখন মনের মতো চরিত্রের জন্য অপেক্ষা করি। ‘সুইজারল্যান্ড’ করলাম। কেরিয়ারের দু’বছরের মাথাতেই দুই বাচ্চার মায়ের চরিত্র করেছিলাম। বলতে পারেন, প্যাশন জন্মেছে অভিনয় নিয়ে। এটাই হয়তো পার্সোনাল গ্রোথ। এটার প্রতি অনেস্ট থাকব, সততা দিয়ে চেষ্টা করব। ১০০ শতাংশ কমিটমেন্ট নিয়ে কাজ করব।”

বলিউডে পা রেখেছেন রুক্মিণী। বিদ্যুৎ জামালের বিপরীতে বলিউডে ডেবিউ ছবি ‘সনক’-এর শুটিং ইতিমধ্যেই করে ফেলেছেন নায়িকা। তবে টলিউড তাঁর শিকড়। সেটা ভুলে যাবেন না। অভিনয় এখন রুক্মিণীর প্যাশন। অন্যের অভিনয় দেখে ইন্সপিরেশন পান তিনি। নিজেকে প্রতিদিন উন্নত করার চেষ্টা করেন। নিজেকে ছাপিয়ে পারফর্ম করে আনন্দ পান অভিনেত্রী।

সদ্য রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’-এর শুটিং শেষ করলেন। প্রথমে ২০২০-র পুজো, তারপর ২০২১-এর পুজোতে ‘কিশমিশ’ রিলিজ করার পরিকল্পনা প্রথমে দেব করেছিলেন। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করেন। এই ছবি মুক্তি পাবে চলতি বছরের শীতে। অবশ্যই করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে তবেই সিনেমা রিলিজ করানো সম্ভব। সব কিছু ঠিক থাকলে সিনেমা হলে গিয়ে দর্শককে সিনেমা দেখার অনুরোধ করেছেন তিনি।

আরও পড়ুন, রাকেশকে বিদ্ধ করে কাশ্মীরার মন্তব্য, প্রতিবাদ করলেন প্রাক্তন স্ত্রী