রাকেশকে বিদ্ধ করে কাশ্মীরার মন্তব্য, প্রতিবাদ করলেন প্রাক্তন স্ত্রী

Bigg Boss OTT: ২০১৯-এ রাকেশ এবং ঋদ্ধির বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু কাশ্মীরা যেহেতু ‘আবার’ শব্দটি ব্যবহার করেছেন, সেক্ষেত্রে ঋদ্ধির সঙ্গে দাম্পত্য সম্পর্ক থাকাকালীনও রাকেশ ওই ব্যবহার করতেন বলে সম্ভবত বোঝাতে চেয়েছেন, এমনটাই মত দর্শকের বড় অংশের।

রাকেশকে বিদ্ধ করে কাশ্মীরার মন্তব্য, প্রতিবাদ করলেন প্রাক্তন স্ত্রী
কাশ্মীরা, রাকেশ এবং ঋদ্ধি।

চলতি ‘বিগ বস’-এর অন্দরে রাকেশ বাপটা উল্লেখযোগ্য নাম। প্রতিযোগী হিসেবে নিজের আলাদা জায়গা তৈরি করে ফেলেছেন তিনি। এ হেন রাকেশের জন্য এ বার মুখ খুললেন তাঁর প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। রাকেশের হয়ে অভিনেত্রী কাশ্মীরা শাহর সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়লেন তিনি।

সদ্য টুইটারে বিগ বস-এর থেকে রাকেশ, শমিতা শেট্টি এবং দিব্যা আগরওয়ালের একটি ছবি শেয়ার করেন কাশ্মীরা। সেখানে তিনি লেখেন, ‘শুভেচ্ছা রাকেশ। তুমি আবার hen pecked husband হওয়ার পথে এগিয়ে যাচ্ছ।’ ‘hen pecked husband’ অর্থাৎ যে স্বামী স্ত্রীয়ের সঙ্গে মতের অমিল হলে তা প্রকাশ করতে ভয় পান এবং অন্যের স্ত্রী বা বান্ধবীর প্রতিও তাঁর ভয় কাজ করে। কাশ্মীরার এই টুইটেরই প্রতিবাদ করেছেন রাকেশের প্রাক্তন স্ত্রী।

ঋদ্ধি কাশ্মীরার টুইট রি-টুইট করে লেখেন, ‘আবার মানে? দয়া করে লুজ কমেন্ট করবেন না।’ ২০১৯-এ রাকেশ এবং ঋদ্ধির বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু কাশ্মীরা যেহেতু ‘আবার’ শব্দটি ব্যবহার করেছেন, সেক্ষেত্রে ঋদ্ধির সঙ্গে দাম্পত্য সম্পর্ক থাকাকালীনও রাকেশ ওই ব্যবহার করতেন বলে সম্ভবত বোঝাতে চেয়েছেন, এমনটাই মত দর্শকের বড় অংশের। সে কারণেই প্রতিবাদ করেছেন ঋদ্ধি।

‘বিগ বস’-এর অন্দরে এক কথায় জমিয়ে দিয়েছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপটা। ঘরে, বাইরে আলোচনার কেন্দ্রে তাঁদের সম্পর্ক। কখনও অভিমান, কখনও বা ভালবাসা দিয়ে একে অপরকে বেঁধে রেখেছেন। এ হেন সম্পর্ক নাকি ঠিক নয়, সদ্য এমন মন্তব্য করেছেন অভিনেত্রী কাম্যা পাঞ্জাবি।

‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী ছিলেন কাম্যা। তিনি টুইট করেন, শমিতা এবং রাকেশ নাকি একে অপরের জন্য ঠিক নন। তাঁদের সম্পর্ক বেশিদিন থাকবে না। শমিতা ‘বিগ বস’-এর অন্দরে রাকেশের প্রতি বিরক্তি প্রকাশ করেছিলেন। সেই প্রসঙ্গ টেনে কাম্যা টুইট করেন, ‘শমিতা তুমি ঠিকই বলেছ। রাকেশ তোমার জন্য ঠিক মানুষ নয়। তুমি এমন কাউকে চাও, যে তোমার প্রত্যেকটা কথায় নাচবে। রাকেশ তেমন ছেলে নয়। ওর কোনও কনফিউশনও নেই। এ বিষয়টাতে আরও পরিষ্কার হয়ে নিতে চায় ও।’

এর মধ্যেই ‘বিগ বস’-এর আরও এক প্রতিযোগী নেহা যখন শমিতাকে রাকেশের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে জিজ্ঞেস করেন, শমিতা বলেন, “রাকেশ ভাল। কিন্তু কখনও কখনও ওকে কনফিউসড মনে হয়। যেটাতে আমি বিরক্ত হই। কারণ আমার কোনও কনফিউশন নেই। আমি একটা সিদ্ধান্ত নিয়েছি। সেই সিদ্ধান্তের পাশেই থাকব।”

‘বিগ বস’-এর ঘরে যাওয়ার পর প্রথমেই শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে, বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

আরও পড়ুন, মহালয়ার অনুষ্ঠানে দেখা যাবে শ্রীনন্দার পারফরম্যান্স, কোন ভূমিকায় থাকছেন?

Click on your DTH Provider to Add TV9 Bangla