Vivek Agnihotri-Kangana Ranaut: বিতর্কিত জোট, বিবেক অগ্নিহোত্রীর ফোকাসে এবার কঙ্গনা, বি-টাউনে নতুন সমীকরণ

Bollywood Gossip: কঙ্গনা ও বিবেকের মধ্যে দারুণ বন্ধুত্ব তৈরি হয়েছে। তাঁদের চিন্তাধারাও একই রকম।

Vivek Agnihotri-Kangana Ranaut: বিতর্কিত জোট, বিবেক অগ্নিহোত্রীর ফোকাসে এবার কঙ্গনা, বি-টাউনে নতুন সমীকরণ
বিবেক ও কঙ্গনা (গ্র্যাফিক্স: অভিজিৎ বিশ্বাস)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 1:21 PM

দুই মহারথী। দুই মহারথীকে পাহারা দেওয়ার জন্য কেন্দ্রীয় সরকার থেকে দেওয়া হয়েছে ‘ওয়াই’ বিভাগীয় নিরাপত্তা। কাশ্মীরের হিন্দু পণ্ডিতদের উপর চলা অত্যাচারের দলিল ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে বেরিয়ে এসে প্রশংসা করেছিলেন কঙ্গনা রানাওয়াত। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর কাজে দারুণ খুশি কঙ্গনা। এতটাই খুশি যে বিবেকের সঙ্গে একই ছবিতে কাজ করার আগ্রহ প্রকাশ করে ফেলেছেন তিনি। সেই আগ্রহে সাড়া দিয়েছেন বিবেকও। ছবি নিয়ে প্রাথমিক আলোচনাও সেরে রেখেছেন পরিচালক। বলিউডের অন্দরে রটেছে, তাঁর আগামী ছবিতে নাকি কঙ্গনাকে কাস্ট করতে চলেছেন বিবেক অগ্নিহোত্রী।

কঙ্গনা হাতে চাঁদ পেয়েছেন। এই সুযোগের অপেক্ষাতেই ছিলেন ‘কুইন’। বিবেকের সঙ্গে কর্ম-গাঁটছড়া বাঁধার জন্য একপ্রকার মুখিয়ে ছিলেন তিনি। শোনা যাচ্ছে, খুবই প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যেই জানা যাবে কত দূর কী হল। তখনই ছবির অফিশিয়াল ঘোষণা করা হবে।

বিবেক-কঙ্গনার এক সূত্র জানিয়েছেন, দুই শিল্পীর মধ্যে দারুণ বন্ধুত্ব তৈরি হয়েছে। তাঁদের চিন্তাধারাও একই ধরনের। ফলে ছবি তৈরি হতে আর বেশি সময় নেই। কিন্তু খুবই প্রাথমিক স্তরে আলোচনা চলছে। ছবি নিয়ে বেশ কিছু মিটিং করেছেন বিবেক ও কঙ্গনা।

নিরাপত্তারক্ষীদের সঙ্গে নিয়ে ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখতে গিয়েছিলেন বিবেক ও কঙ্গনা। ছবি দেখে বেরিয়ে এসে কঙ্গনা তাঁর বক্তব্য জানিয়েছিলেন। বলেছিলেন, “যাঁরা এই ছবি তৈরি করেছেন, তাঁদের অনেক অনেক অভিনন্দন জানাতে চাই। বলিউড এতদিন ধরে যে পাপ করেছে, সব ধুয়ে দিয়েছেন বিবেক ও তাঁর টিম।”

আরও পড়ুন: Mimi Chakraborty: এই ছবিটা থেকে মিমি চক্রবর্তীকে খুঁজে বের করুন তো দেখি?

আরও পড়ুন: Dhanush-Aishwaryaa: আগেই হয়েছে বিচ্ছেদ, এবার ধনুশের নামও ত্যাগ ঐশ্বর্যর, নেপথ্যে একটি টুইট!

আরও পড়ুন: Vivek Agnihotri-The Kashmir Files: বিবেক অগ্নিহোত্রীকে ‘ওয়াই’ নিরাপত্তা, কিছুটা হলেও স্বস্তিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক