Mimi Chakraborty: এই ছবিটা থেকে মিমি চক্রবর্তীকে খুঁজে বের করুন তো দেখি?

Mimi Chakraborty-Throwback Holi-Jalpaiguri: এরই মধ্যে একজন টলি-সেলেব মিমি চক্রবর্তী, দোল খেলতে ব্যস্ত স্টারকুইনকে চিনতে পারলেন!

Mimi Chakraborty: এই ছবিটা থেকে মিমি চক্রবর্তীকে খুঁজে বের করুন তো দেখি?
চিনতে পারছেন মিমিকে?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 10:16 AM

ছোটবেলা। সময়টা আর ফিরে আসবে না আমাদের জীবনে। একবার চলে যাওয়া সময় যেমন ফিরে আসে না। ফিরে আসে না জীবনের সবচেয়ে সুখের ছেলেবেলাও। একটা বয়সে পৌঁছে সকলেই ছেলেবেলাকে মিস করেন। কিন্তু ছেলেবেলা কাটানোর সময় খালি মনে হতে থাকে কবে বড় হব। কী আছে বড়বেলায়? রেট রেস আছে! সেই ইঁদুর দৌড় থেকে ফুরসত খুঁজতে আশ্রয় ছেলেবেলা। সুযোগ পেলেই আমরা ফিরে যেতে চাই আমসি, লজেন্সের দিনগুলোয়। খেলার মাঠ দেখলে আজও আমরা থমকে যাই। এইভাবে থমকে যান অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। গতকাল ছিল রঙের উৎসব দোল। নিজের এখনকার ছবির সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন মিমি। প্রথম ছবিটিতে স্পষ্টই চেনা যাচ্ছে মিমিকে। পরেরটি দোলের ছবি। ছেলেবেলার দোলের। একদল কিশোরীর ভিড়ে কোথায় যেন মিমিও রয়েছেন। নিজেই ছুঁড়ে দিয়েছেন প্রশ্ন। তাঁকে খুঁজে বের করতে বলেছেন সেই ছবি থেকে। দেখুত তো আপনিও খুঁজে পান কি না?

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

প্রথম ছবিতে হলুদ শাড়ি, হলুদ স্লিভলেস ব্লাউজে সেজেছেন মিমি। কানে বড় ঝোলা দুল। ঠোঁটে গেলে সেই চেনা হাসি। শরীর হালকা ছুঁয়েছে সবুজ ও গোলাপি আবীর। পরের ছবিতে পুরনো জন্মের ছবি মিমির। সে জীবনে আজও বাঁচেন ব্যস্ত তারকা। বড় হতে পারেন। কিন্তু মন যে তাঁর সেই কৈশোরেই আটকে রয়েছে। সেই কৈশোরই ক্রমাগত এগিয়ে নিয়ে যায় মিমিকে। নতুন পথ চলতে সাহায্য করে। নতুন ভাবে বাঁচতে শেখায়।

নামী অভিনেত্রী হবেন বলে সকলের সঙ্গে লড়াই করেছিলেন মিমি। জলপাইগুড়ির নিরীহ জীবনকে পিছনে ফেলে একদিন চলে এসেছিলেন কলকাতায়। মনে বল ছিল, সাহস ছিল, সেই সঙ্গে ছিল নিজের প্রতি অটুট বিশ্বাস। তাই আজ তিনি সাফল্যের চূড়ায়। অতীতকে বন্ধু করে এভাবেই এগিয়ে যান মিমি।

আরও পড়ুন: Srabanti-dol: দোল উৎসব তাঁর কাছে ডবল মজার, কেন? জানালেন অভিনেত্রী শ্রাবন্তী

আরও পড়ুন: Uttam Kumar-Sabitri Chattopadhyay: মাঝরাতে সাবিত্রীর ঘরে উত্তম, বাবা আসছেন শুনে চৌবাচ্চায় ডুব দিয়েছিলেন মহানায়ক, তারপর…

আরও পড়ুন: Jisshu Sengupta Birthday: ‘প্ল্যানচেট করে ডাকতে চাই ঋতুদাকে’, ঠোঁটে দুঃখের হাসি নিয়ে বলেছেন যিশু