Shahrukh Khan-Pathan: শাহরুখের ‘পাঠান’ ছবির টিজার রিলিজ নিয়ে বেশ কয়েকটি টুইট সোশ্যাল মিডিয়াতে

Shahrukh Khan-Pathan: অন্যদিকে শাহরুখ ইনস্টাগ্রামের একটি লাইভ চ্যাটে একবার উল্লেখ করেন যে, তিনি তাঁর 'পাঠান' ছবির ট্রেলার নিয়ে খুব উত্তেজিত হয়ে আছেন।

Shahrukh Khan-Pathan: শাহরুখের 'পাঠান' ছবির টিজার রিলিজ নিয়ে বেশ কয়েকটি টুইট সোশ্যাল মিডিয়াতে
বহু প্রতীক্ষিত শাহরুখ খানের পাঠান ছবির টিজার মুক্তি নিয়ে নানা টুইট
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2022 | 10:53 PM

শাহরুখ খানের (Shah Rukh Khan) বড় পর্দায় মুক্তি পাওয়া শেষ ছবি ‘জিরো’। ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তার পর নানা কারণে পর্দায় তাঁকে দেখা যায়নি। মাঝে ছেলে আরিয়ান খানের মাদক মামলা নিয়ে চলেছে টানাপোড়েন। ভক্তরা তাঁদের বাদশাকে সিনেমার পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। কতটা আগ্রহ তা কয়েকদিন আগে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ আর রণবীর কাপুর-আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ক্যামিওতে সিনেমা হলের সিটিতে বোঝা গিয়েছে। আর মাত্র মাস দুয়েক পর শাহরুখ ফিরছেন স্বমহিমায় ‘পাঠান’ ছবি  দিয়ে। প্রায় বছর চারেক পর পর্দায় মুক্তি পেতে চলা সেই ছবি নিয়ে স্বাভাবিকভাবেই রয়েছে কৌতুহল ভক্তদের মধ্যে। ছবির প্রথম লুক ইতিমধ্যেই সামনে এসেছে। ছবিতে দীপিকা পাডুকোন, জন আব্রাহাম রয়েছেন শাহরুখের সঙ্গে। প্রত্যেকের লুকই দেখে ফেলেছেন দর্শকরা। এবার অপেক্ষা টিজার-ট্রেলারের।

ছবির নির্মাতারাও (যশরাজ ফিল্মস) কিং খানের কামব্যাককে অন্যভাবে উদযাপন করতে চান। তাই ঠিক তাঁরা ঠিক করেছেন বলিউড বাদশার জন্মদিন ২ নভেম্বর মুক্তি পাবে ছবির টিজার। এমনটাই একটি টুইট করে ইঙ্গিত দেওয়া হয়েছে। যদিও আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা হয়নি, তবে সূত্রের খবর এমনটাই জানিয়েছে। সোশ্যাল মিডিয়াতে কিছু টুইট এই বিষয়টি জোরদার করেছে।

অন্যদিকে শাহরুখ ইনস্টাগ্রামের একটি লাইভ চ্যাটে একবার উল্লেখ করেন যে, তিনি তাঁর ‘পাঠান’ ছবির ট্রেলার নিয়ে খুব উত্তেজিত হয়ে আছেন। সম্ভবত নভেম্বর বা ডিসেম্বরে আসতে পারে ট্রেলার, তবে এখনও তা স্পষ্ট নয়, কারণ নির্মাতারা ছবিটি সম্পূর্ণ করার জন্য কঠোর পরিশ্রম করছেন।

অভিনেতা এই বিষয়ে আরও যোগ করেন, ‘পাঠান’ যদি দর্শকরা পছন্দ করেন, তাহলে ‘পাঠান ২’-ও হতে পারে। তাঁরা সকলেই এই ছবিটির জন্য কঠোর পরিশ্রম করেছেন সেই কথাও জানান শাহরুখ। সামনের বছর প্রজাতন্ত্র দিবসের সময় মুক্তি পাবে পাঠান।

এই ছবি ছাড়াও শাহরুখের আরও দুটি ছবি ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা। অ্যাটলি পরিচালিত জাওয়ান, যেখানে তিনি নয়নতারা, সানায়া মালহোত্রা এবং বিজয় সেতুপতির সঙ্গে স্ক্রিন শেযার করেছেন। আর রাজকুমার হিরানির সঙ্গে প্রথমবার জোট বেঁধে করছেন ডানকি। ছবিতে তাপসী পান্নু রয়েছেন তাঁর বিপরীতে। তাপসীর সঙ্গেও তাঁর এটা প্রথম কাজ হতে চলেছে।