Shahid Kapoor: ‘জার্সি’র ট্রেলারে শাহিদের ‘কবীর সিং’-এর ঝলক, ব্যর্থ ক্রিকেটারের ঘুরে দাঁড়ানোর গল্প

'কবীর সিং' ছবিতে প্রেমিকা প্রীতির গালে চড় মেরেছিল কবীর সিং। সেই চড় মারাকে কেন্দ্র করে বিস্তর বিতর্ক হয়েছিল সে সময়। পুরুষশাসনের বিরুদ্ধে গলা তুলেছিলেন অনেকেই। যদিও 'জার্সি'তে দেখানো হয়েছে নারীর হাতে পুরুষই চড় খাচ্ছে।

Shahid Kapoor: 'জার্সি'র ট্রেলারে শাহিদের 'কবীর সিং'-এর ঝলক, ব্যর্থ ক্রিকেটারের ঘুরে দাঁড়ানোর গল্প
শাহিদ কাপুর

মুক্তি পেল শাহিদ কাপুর অভিনীত ছবি ‘জার্সি’র ট্রেলার। ‘কবীর সিং’ মুক্তির পর অনেকদিন শাহিদের পারফরম্যান্স দেখেননি দর্শক। তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক ‘কবীর সিং’-এ দারুণ পারফর্ম করেছিলেন শাহিদ। সেই পারফরম্যান্স এখনও ভুলতে পারেননি দর্শক। কিন্তু ‘জার্সি’র ট্রেলারে কোথাও গিয়ে যেন সেই কবীরকেই খুঁজে পেতে পারেন দর্শক।

‘জার্সি’তে শাহিদ এক ব্যর্থ ক্রিকেটার। একসময় দারুণ প্রতিশ্রুতিবান ব্যাটসম্যান ছিল সে। খেলার কথা ছিল ভারতের জাতীয় দল। সেই সুযোগও এসেছিল। কিন্তু ভাগ্য সহায় ছিল না। ক্রিকেটহীন জীবন হয়ে পড়ে। বিয়ে করে প্রেমিকাকে। সেই চরিত্রে অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। ট্রেলারে তাঁর দাপুটে অভিনয়ের কিছু ঝলকও দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

 

ছবিতে শাহিদ এক বাবা। ছেলের সব স্বপ্ন পূরণ করে সেই বাবা। কিন্তু পকেটে পয়সা থাকে না। স্ত্রীর থেকে ধার করতে হয় তাকে। স্ত্রী পয়সা না দিলে তার মানিব্যাগ থেকে টাকা চুরি করে সেই অসহায় বাবা। ধরা পড়ে স্ত্রীর থেকে গালে চড়ও খায় সে। ঠিক এই ধরনের একটি চড় কবীর সিং তাঁর প্রেমিকা প্রীতিকে মেরেছিল ‘কবীর সিং’ ছবিতে। প্রেমিকার গালে চড় মারাকে কেন্দ্র করে বিস্তর বিতর্ক হয়েছিল সে সময়। পুরুষশাসনের বিরুদ্ধে গলা তুলেছিলেন অনেকেই। যদিও ‘জার্সি’তে দেখানো হয়েছে নারীর হাতে পুরুষই চড় খাচ্ছে।

ছবির চমক পঙ্কজ কাপুর। রিয়েল লাইফ বাবার সঙ্গে অভিনয় করেছেন শাহিদ। টিজ়ারটি শেয়ার করে শাহিদ বলেছেন, “এটাই সময়। আমরা ২ বছর অপেক্ষা করেছি। এই গল্পটা খুবই স্পেশ্যাল। এই টিমটাও খুব স্পেশ্যাল। বড় পর্দায় আমরা গল্পটা বলব।  ভাষায় ধন্যবাদ প্রকাশ করার ক্ষমতা নেই আমার।”

সিনেমা হলে ‘জার্সি’ মুক্তি পাবে ২০২১ সালের ডিসেম্বরের ৩১ তারিখ। স্পোর্টস ড্রামাটি লিখেছেন গৌতম তিন্নানুরি। সেই ছবিটিও একটি দক্ষিণী ছবির রিমেক। সেই ছবির নামও ‘জার্সি’।

আরও পড়ুন: Priyanka Chopra: বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই ছবির পোস্টার শেয়ার প্রিয়াঙ্কার, নেটিজ়েনরা যদিও জানতে চায় অন্যকিছু

Click on your DTH Provider to Add TV9 Bangla