Bollywood Gossip: কঙ্গনাকে দেখে যৌনতায় মত্ত জন নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়েছিলেন, রক্ত বের করে দিয়েছিলেন…

John Abraham-Kangana Ranaut: শুটিংয়ের সময় নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়েছিলেন সুদক্ষ অভিনেতা জন। কঙ্গনার শরীর থেকে রক্ত বের করে দিয়েছিলেন তিনি।

Bollywood Gossip: কঙ্গনাকে দেখে যৌনতায় মত্ত জন নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়েছিলেন, রক্ত বের করে দিয়েছিলেন...
'শুটআউট অ্যাট ওয়াডালা' ছবিতে জন আব্রাহাম ও কঙ্গনা রানাওয়াতের সেই দৃশ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 11:20 AM

বিগত কয়েক বছর ধরে নিজেকে অ্যাকশন হিরো হিসেবেই প্রতিষ্ঠিত করেছেন অভিনেতা জন আব্রাহাম। সিনেমায় মারামারির দৃশ্য করেই এখন বিখ্যাত জন। কিন্তু একটা সময় তিনি নিজেকে হট অভিনেতা হিসেবেও প্রতিষ্ঠা করেছিলেন। ‘জিমস’ ছবিটি সেই নিদর্শন। আর কঙ্গনা! তার ব্যাপারে আলাদা করে বলার কিছু নেই। তিনি বলেন বলিউডের ‘কুইন’। নিজের বক্তব্য আনকাট রাখেন। স্পষ্টভাবে বলে দেন, যা বলতে চান। অনেক বিতর্কও হয় তাঁকে নিয়ে। এই দুই অভিনেতাকে একে-অপরের বিপরীতে দেখেছিলেন দর্শক। ছবির নাম ‘শুট আউট অ্যাট ওয়াডালা’। দুটি উষ্ণ দৃশ্য ছিল সেই ছবিতে। একটি গভীর চুম্বনের। অন্যটি যৌনতার। শুটিংয়ের সময় অনন্য অভিজ্ঞতা হয়েছিল দুই অভিনেতার। রক্তারক্তি কাণ্ড ঘটে গিয়েছিল সেটে। সে এক কাণ্ড ঘটেছিল বটে!

জন আব্রাহাম। ২০০০ সালের সময়টায় বলিউডের ‘সেক্স সিম্বল’ হয়ে উঠেছিলেন তিনি। মহিলাদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল তাঁর হটনেস। ‘শুট আউট অ্যাট ওয়াডালা’ ছবির শুটিংয়ের সময় কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ঘনিষ্ঠতার দৃশ্যের শুটিং করছিলেন জন। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, সেই দৃশ্যে শুটিংয়ের সময় নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়েছিলেন সুদক্ষ অভিনেতা। কঙ্গনার শরীর থেকে রক্ত বের করে দিয়েছিলেন তিনি। তৎক্ষণাৎ ক্ষমাও চেয়ে নিয়েছিলেন।

ঠিক কী ঘটেছিল?

এক সূত্র জানিয়েছিল, “দুটি অন্তরঙ্গ মুহূর্ত ছিল জন ও কঙ্গনার। পূর্বে দু’জনেই চুম্বনের দৃশ্যে শুটিং করেছিলেন। ফলে সেই দৃশ্যে অসুবিধা হয়নি। কিন্তু গোল বেঁধেছিল বেড সিন নিয়ে। কঙ্গনার হাত শক্ত করে ধরে রেখেছিলেন জন। এতটাই চরিত্রে ঢুকে গিয়েছিলেন, যে নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। হাতের কাচের চুড়ি ভেঙে গিয়ে কঙ্গনার হাত থেকে রক্ত বেরিয়ে গিয়েছিল। জনের চেতনা ফিরতেই নিজের ভুল বুঝতে পারেন জন। কঙ্গনার কাছে ক্ষমাও চেয়ে নেন সেই মুহূর্তে।”

আরও পড়ুন: Dev: অস্কার পেলেন দেব! আবেগে ভাসছে পরিবার ও তাঁর অনুরাগীরা

আরও পড়ুন: Saoli Chattopadhyay: আমার কিছু-কিছু অন্তরঙ্গ সিন কেটে ইউটিউবে ছেড়ে দেওয়া হয়েছে: শাঁওলি চট্টোপাধ্যায়

আরও পড়ুন: Tollywood Breakups: ‘আমাকে বাদ দিয়ে আর কোন মহিলা ওর রাতের ঘুম কেড়ে নিয়েছে?’ রাহুলের কাছে আজও কি জানতে চায় প্রিয়াঙ্কা?