Juhi Chawla: স্বামী জয়ের সঙ্গে জুহির আলাপ ‘ভুল করে’!

Juhi Chawla: সদ্য টেলিভিশনের একটি কমেডি শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুহি। সেখানেই তাঁর দাম্পত্যের বেশ কিছু অজানা তথ্য শেয়ার করেছেন।

Juhi Chawla: স্বামী জয়ের সঙ্গে জুহির আলাপ 'ভুল করে'!
জয় মেহেতা এবং জুহি চাওলা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 6:35 PM

সেলেবদের বিয়ে এবং বিয়ে ভাঙা কোনও নতুন ঘটনা নয়। আপনার চারপাশে সাধারণ মানুষের জীবনেও এ ঘটনা ঘটে। কিন্তু যেহেতু তাঁরা সেলেব্রিটি, তাই তাঁদের ব্যক্তিগত জীবনের খবর শিরোনামে আসে। আবার ঠিক একই ভাবে দীর্ঘ দাম্পত্য সম্পর্কে রয়েছেন, এমন সেলেব দম্পতির সংখ্যাও কম নয়। ঠিক যেমন অভিনেত্রী জুহি চাওলা এবং তাঁর স্বামী তথা ব্যবসায়ী জয় মেহেতা।

সদ্য টেলিভিশনের একটি কমেডি শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুহি। সেখানেই তাঁর দাম্পত্যের বেশ কিছু অজানা তথ্য শেয়ার করেছেন। সেখানেই জুহিকে প্রশ্ন করা হয়, স্বামী জয়ের সঙ্গে কী ভাবে আলাপ হয়েছিল নায়িকার? জুহির সহাস্য উত্তর, “ওর সঙ্গে ভুল করে আলাপ হয়ে গিয়েছিল।”

View this post on Instagram

A post shared by ZEE TV (@zeetv)

১৯৯৬-এ বিয়ে করেন জয় এবং জুহি। সে সময় বলিইড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা জুহি। বিয়ের বিষয়ে তখন প্রকাশ্যে জানাননি তিনি। সে প্রসঙ্গে ২০২০-র এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, সে সময় ইন্টারনেট ছিল না। প্রত্যেকটা ফোনে ক্যামেরা ছিল না। সুতরাং সিক্রেট ম্যারেজ করা যেত। আমি তখন প্রতিষ্ঠিত। কাজ ভালই চলছে। সে সময় বিয়ের কথা ফলাও করে বললে কেরিয়ারের কোনো ক্ষতি করতে চাইনি।

View this post on Instagram

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

এত বছর পরে কেরিয়ার এবং ব্যক্তি জীবন, দুই জায়গাতেই খুশি জুহি। করোনা পরিস্থিতিতে সামলে কাজ করতে অন্য সকলের মতোই সমস্যা হয়েছিল তাঁর। সর্বক্ষণ মাস্ক পরা নিয়ে আপত্তি ছিল। নিজের উদাহরণও দিয়েছিলেন তিনি। সাফ জানিয়েছিলেন, এক ঘণ্টা পর মাস্ক পরার পরেই তা খুলে ফেলতে ইচ্ছে করে তাঁর। শ্বাস নিতে কষ্ট হয়। কয়েক মাস আগেই তিনি বলেছিলেন, “এই আমাকেই যদি ১২ ঘণ্টা মাস্ক পরতে বলা হয়, আমি তো পারব না।” তাহলে কী করা উচিত? জুহি জোর দিয়েছিলেন ইমিউনিটি বুস্টিংয়ের ক্ষেত্রে। নির্ভর করতে চলেছেন যোগাভ্যাস এবং আয়ুর্বেদের ঊপর। তাঁর মতে, “করোনা নিয়ে ঘন ঘন তথ্য, আলোচনা, মানুষকে আরও ভীত করে তুলছে। দুশ্চিন্তা থেকেও অনেকে শ্বাস নিতে পারছেন না। মানুষ ভীত হলে এমনটা হয়। সুস্থ মানুষও অসুস্থ হয়ে পড়তে পারেন। কিন্তু কেউই যোগ সাধনা বা আয়ুর্বেদের কথা বলছেন না।”

আরও পড়ুন, Archana Puran Singh: ‘সন্তানের বয়স ২৫, মায়ের বয়স ১৬ হতে পারে?’ কাকে ব্যঙ্গ করলেন অর্চনা?