জয়ললিতার বেশে আসছেন কঙ্গনা, বড় পর্দায় ‘থালাইভি’ মুক্তির দিন প্রকাশ্যে

Thalaivii: এই ছবির জন্য কম কষ্ট করতে হয়নি কঙ্গনাকে। কুড়ি কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। সঙ্গে নিতে হয়েছিল প্রস্থেটিক মেকআপও। ট্রেলারেও মিলেছে বিস্তর প্রশংসা। সেলেব থেকে সাধারণ– কঙ্গনার অসাধারণ অভিনয় নজর কেড়েছে সবার।

জয়ললিতার বেশে আসছেন কঙ্গনা, বড় পর্দায় 'থালাইভি' মুক্তির দিন প্রকাশ্যে
'থালাইভি'তে কঙ্গনা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2021 | 8:57 PM

অবশেষে অপেক্ষার অবসান। কঙ্গনা রানাওয়ার অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘থালাইভি’ মুক্তি পাচ্ছে। না ওটিটিতে নয়, কঙ্গনা আসছেন বড় পর্দাতেই। এ কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। টুইটার তাঁকে ব্যান করেছে তাই খুশির খবর। ইনস্টাগ্রামেই শেয়ার করেছেন কঙ্গনা। ছবির পোস্টআর শেয়ার করে কঙ্গনা লেখেন, “আইকনিক এক চরিত্রের গল্প বিগ স্ক্রিনেরই দাবিদার।” জানিয়েছেন মুক্তি তারিখও। আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরের ১০ তারিখ হলে আসবে থালাইভি। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনী নিয়েই ছবি ‘থালাইভি’। তাঁর জীবনের নানা অধ্যায় ফুটে উঠেছে এই ছবিতে, সে আঁচ ট্রেলারেই পাওয়া গিয়েছিল।

প্রসঙ্গত, মাঝে শোনা গিয়েছিল ছবিটি নাকি মুক্তি পাবে ওটিটিতে। কিন্তু কঙ্গনা নিজেই ছবির ওটিটি মুক্তি চাননি। এ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টও শেয়ার করেছিলেন তিনি। নিজের ইনস্টা স্টোরিতে কঙ্গনা লিখেছিলেন, “এখনও পর্যন্ত কোনও ডেট চূড়ান্ত হয়নি। তাই গুজব থেকে দূরে থাকুন। যখন গোটা দেশে সিনেমা হল খুলবে তখনই সারা দেশে মুক্তি পাবে এই ছবি।” সুতরাং ওটিটি নয়, প্রেক্ষাগৃহই যে তাঁর পছন্দের সে কথা সাফ জানিয়ে দিয়েছিলেন কঙ্গনা। অবশেষে কথা রেখেছেন তিনি। হলেই মুক্তি পাচ্ছে ছবিটি। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বেল বটম। দেশের বিভিন্ন জায়গায় সেই ছবি হাউজফুল হওয়ার খবর আসছে। আর সেই কারণেই আবারও সিনেমা হলে ছবি মুক্তির ব্যাপারে আশাবাদী হতে পারছেন হল মালিক থেকে নির্মাতারা।

বেল বটম মুক্তি পেতেই অক্ষয় কুমারকে শুভেচ্ছা জানিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। হলে ছবি মুক্তির মতো যে সাহসী পদক্ষেপ তাঁরা নিয়েছিলেন সেই কাজকে সাধুবাদ জানিয়ে কঙ্গনা লিখেছিলেন, “ব্লকবাস্টার ছবি বেল বটম দেখুন সিনেমা হলে। গোটা টিমকে অভিনন্দন। প্রথম পদক্ষেপ তারাই নিল। বিজেতা তারাই।” অন্যদিকে কঙ্গনার এই প্রশংসায় সাড়া দিয়েছিলেন অক্ষয় কুমারও। তিনি পাল্টা লিখেছিলেন, ‘থালাইভি’ মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অক্ষয়। অবশেষে তাঁর অপেক্ষারও অবসান হল। আসছে ‘থালাইভি’।

‘থালাইভি’র প্রথম গান ‘চলি চলি’ মুক্তি পেয়েছিল প্যান্ডেমিকের আগে। ওই গান নিয়ে দর্শকমহলে মিলেছিল মিশ্র প্রতিক্রিয়া। কেউ কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ। আবার কারও মতে কঙ্গনার এক্সপ্রেশন ‘মাঝারি’। এর আগে ছবির ট্রেলার লঞ্চের দিন মঞ্চে উঠে কেঁদে ফেলেছিলেন কঙ্গনা।

কঙ্গনা লেখেন, “আমি নিজেকে বাব্বর শেরনি বলি। আমি কখনও কাঁদিনা। কাউকে কাঁদাতেও দিই না। মনে নেই শেষ বার কখন কেঁদেছিলাম। কিন্তু আমি আজ কেঁদেছি। কেঁদে খুব ভাল লাগছে।” ‘থালাইভি’র পরিচালক বিজয়ের প্রসঙ্গে বলতে বলতেই কেঁদে ফেলেন কঙ্গনা। বিজয়ই তাঁর ট্যালেন্টের কদর করেছেন, জানান অভিনেত্রী। এমনকি বলিউডে যেভাবে সাধারণত অভিনেতাদের যেভাবে প্রাধান্য দেওয়া হয়ে থাকে সে পথে না হেঁটে বিজয় যেভাবে তাঁকেও সমগুরুত্ব দিয়েছেন তাতে আপ্লুত কঙ্গনা। তাঁর কথায়, “কীভাবে অভিনেতাদের ট্রিট করতে হয়, কীভাবেই বা ক্রিয়েটিভ পার্টনারশিপ গড়ে তুলতে হবে তা শিখেছি ওর থেকেই।”

এই ছবির জন্য কম কষ্ট করতে হয়নি কঙ্গনাকে। কুড়ি কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। সঙ্গে নিতে হয়েছিল প্রস্থেটিক মেকআপও। ট্রেলারেও মিলেছে বিস্তর প্রশংসা। সেলেব থেকে সাধারণ– কঙ্গনার অসাধারণ অভিনয় নজর কেড়েছে সবার। ছবিতে কঙ্গনা রানাওয়াত ছাড়াও রয়েছেন অরবিন্দ স্বামী। রয়েছেন যিশু সেনগুপ্ত এবং ভাগ্যশ্রীও। আর মাত্র হাতেগোনা কয়েকদিন। আসছেন ‘থালাইভি’।

আরও পড়ুন- অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, বয়স হয়েছিল মাত্র ২৪