KBC: অমিতাভকে ঈশ্বরের সঙ্গে তুলনা করলেন সুনীল শেট্টি; চটলেন বিগ বি

অমিতাভকে কেবল সুনীল নন, অনেকেই ঈশ্বর রূপে দেখেন। খোদ কলকাতায় তাঁর এক ভক্ত নিজের বন্ডেল রোডের বাড়িতে নিত্য পুজো করেন অমিতাভের।

KBC: অমিতাভকে ঈশ্বরের সঙ্গে তুলনা করলেন সুনীল শেট্টি; চটলেন বিগ বি
অমিতাভ বচ্চন ও সুনীল শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 8:38 AM

প্রতি শুক্রবার ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে আসেন বিষয় অতিথিরা। সম্প্রতি এসেছিলেন জ্যাকি শ্রফ ও সুনীল শেট্টি। সেখানেই অমিতাভকে ঈশ্বরের সঙ্গে তুলনা করেন সুনীল। সঙ্গে সঙ্গে তাঁকে থামিয়ে দেন অমিতাভ।

এদিন এপিসোডে বেশকিছু মজার মজার আলোচনাও করেন তিনজন। শোয়ে তাঁদের আড্ডার মাধ্যমে জানা যায় অনেক অজানা কথা। সুনীল বলেন, অমিতাভকে তিনি প্রথম দেখেছিলেন ‘ডন’ ছবির সেটে। প্রথম সাক্ষাতেই সুনীলকে নিজের ফোন নম্বর দিয়েছিলেন অমিতাভ। ঘটনাটি তিনি ভুলে গেলেও মনে রেখেছেন সুনীল। সেসময় খুবই অল্প বয়স ছিল তাঁর।

মুম্বইয়ে সুনীলের বাড়ির কাছেই একটি লোকেশনে ‘ডন’ ছবির শুটিং করছিলেন অমিতাভ। তিনি বলেন, “ছবির কলাকুশলীরা আমাকে শুটিং সেটের ভিতরে ঢুকতে দিচ্ছিলেন না। তারপর আপনি নিজে এগিয়ে আসেন আমার কাছে, বলেন, তাঁরা বাচ্চাদের ভিতরে আসা থেকে আটকাচ্ছেন কেন? সেদিন আপনি আমাদের আপনার কাছে যেতে দিয়েছিলেন। আমরা ৮-১০জন বাচ্চা আপনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। চলে আসার সময় আপনি আমাদের নিজের ফোন নম্বর দিয়েছিলেন।”

এই কথা শুনে অমিতাভ বলেন, “কিন্তু আমাকে তো আপনি ফোন করেননি কোনওদিন?” এই উত্তরেই সুনীল বলেন, “আপনাকে ফোন করিনি কারণ ভগবানের সঙ্গে কেউ এমনিতেও কথা বলতে পারে না…”

সুনীলের মুখে এই কথা শুনে তাঁকে তৎক্ষণাৎ থামিয়ে অমিতাভ বলেন, “এহ, এভাবে কি কেউ কথা বলে!”

বিগ বিও একটি মজার ঘটনা শেয়ার করেছেন এই এপিসোডে। একবার এক ব্যক্তির সঙ্গে তাঁর শুটিং সেটে আলাপ হয়। ব্যক্তি তাঁকে বলেছিলেন ফোন করতে। ২-৩দিন পর অমিতাভ তাঁকে ফোন করেন। সেই ব্যক্তি নাকি বিশ্বাস করেননি অমিতাভ নিজে তাঁকে ফোন করেছেন। কেউ মজা করছে ভেবে ফোন কেটে দিয়েছিলেন সেই ব্যক্তি।

অমিতাভকে কেবল সুনীল নন, অনেকেই ঈশ্বর রূপে দেখেন। খোদ কলকাতায় তাঁর এক ভক্ত নিজের বন্ডেল রোডের বাড়িতে নিত্য পুজো করেন অমিতাভের। তাঁদের মন্দিরে রয়েছে অমিতাভের মূর্তি। সেই মূর্তিতে আরতি হয়, পুজো-পাঠ হয়। এই ঘটনা সম্পর্কে সবটাই জানেন অমিতাভ। সেই পাটোদিয়া পরিবারের সঙ্গে তিনি নিয়মিত যোগাযোগও রাখেন।

আরও পড়ুন: Tollywood Break-ups: ভালবেসে বিয়ে করেও টেকাতে পারেননি টলিপাড়ার এই বিখ্যাত তারকারা

আরও পড়ুন: Lagaan-Parveena: শারীরিক অসুস্থতার কারণে রোজগার নেই, আমির খানের কাছে প্রকাশ্যে সাহায্য চাইলেন ‘লগান’ ছবির অভিনেত্রী

আরও পড়ুন:Ranveer Singh: ছোট পর্দার শো ‘দ্য বিগ পিকচার’-এর শুটিং কবে থেকে শুরু করছেন রণবীর?