Lagaan-Parveena: শারীরিক অসুস্থতার কারণে রোজগার নেই, আমির খানের কাছে প্রকাশ্যে সাহায্য চাইলেন ‘লগান’ ছবির অভিনেত্রী

আমির খানের অফিসে কাজ চেয়েছেন তিনি।

Lagaan-Parveena: শারীরিক অসুস্থতার কারণে রোজগার নেই, আমির খানের কাছে প্রকাশ্যে সাহায্য চাইলেন 'লগান' ছবির অভিনেত্রী
'লগান' ছবির দৃশ্যে অভিনেত্রী পরভিনা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 7:34 AM

২০২০ সালে ব্রেন স্ট্রোক হয় অভিনেত্রী পরভিনার। তিনি অভিনয় করেছিলেন আশুতোষ গোয়ারিকরের প্রথম পরিচালিত কালজয়ী ছবি ‘লগান’-এ। শারীরিক অসুস্থতার কারণে রোজগার নেই তাঁর। আর্থিত অভাবের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী। নিরুপায় হয়ে প্রকাশ্যেই সাহায্য চাইলেন আমির খানের কাছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরভিনা বলেছেন, “আমার পরিবার চিরকালই অন্যের সমস্যায় ঝাঁপিয়ে পড়েছে। সকলকে সাহায্য করেছে। বিপদে পড়লে মানুষ আমাদের কাছে আসত। আমার পরিবার কাউকে কোনওদিনও ফিরিয়ে দেয়নি। এখন আমাদেরই আর্থিক সাহায্যের প্রয়োজন। আমার শরীর একেবারেই ভাল নেই। আমি কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করতে চাই। প্রযোজনা সংস্থাগুলির কাছে অনুরোধ করছি, আমাকে কাজ দিন।”

সাক্ষাৎকারে আমির খানের কাছে কাজ চেয়েছেন পরভিনা। বলেছেন, “আমাকে কাজে ফিরতে হবে। আমির ভাই আমার এই দুর্দশার কথা জানেন না। আমি আমির ভাইয়ের কাছে কাজ চাইছি। আমার বিশ্বাস, আমার এই অবস্থার কথা জানলে তিনি নিশ্চয়ই আমাকে সাহায্য করার জন্য এগিয়ে আসতেন। আমাদের ছবি ‘লগান’-এর সহ-অভিনেতা শ্রী বল্লবভাইকে তিনি সাহায্য করেছিলেন। অন্য সহ-অভিনেতাদেরও সাহায্য করেছিলেন। আমি একটাই আর্জি জানাতে চাই আমির ভাইয়ের কাছে – ‘আমির ভাই, আমাকে আপনার অফিসে দয়া করে একটা কাজ দিন।'”

প্রসঙ্গত, ২০১৮ সালে মৃত্যুবরণ করেন ‘লগান’ ছবির অভিনেতা শ্রী বল্লবভাই। সে সময় আমির নিজে থেকে এগিয়ে এসে সাহায্য করেছিলেন অভিনেতা ও তাঁর পরিবারকে। সেই অভিনেতারও ব্রেন স্ট্রোক হয়। প্যারালিসিসও হয়ে যায়।

মুম্বইয়ের সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন থেকে কিছু সাহায্য পেয়েছেন পরভিনা। সে কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। গত বছর তাঁকে সাহায্য করেছিলেন অক্ষয় কুমার ও সোনু সুদ।

আরও পড়ুন: Neena-Masaba: ৪২ দিন পর কীসের ইতি টানলেন মাসাবা? তাঁর কণ্ঠ থেকে ভেসে এল দুঃখের সুর

আরও পড়ুন: Ranveer Singh: ছোট পর্দার শো ‘দ্য বিগ পিকচার’-এর শুটিং কবে থেকে শুরু করছেন রণবীর?

আরও পড়ুন: Private Jets: গাড়ির পাশাপাশি নিজস্ব বিমান রাখার শখ আছে বলিউডের কোন তারকার?