Ranveer Singh: ছোট পর্দার শো ‘দ্য বিগ পিকচার’-এর শুটিং কবে থেকে শুরু করছেন রণবীর?

শোয়ে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে রণবীরকে।

Ranveer Singh: ছোট পর্দার শো 'দ্য বিগ পিকচার'-এর শুটিং কবে থেকে শুরু করছেন রণবীর?
টেলিভিশনে রণবীর সিংয়ের ডেবিউ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 6:59 AM

বড় তারকাদের টেলিভিশনে কাজ নতুন কিছু নয়। অনেকেই আছেন, যাঁরা বড় পর্দা থেকে বেরিয়ে ছোট পর্দায় কাজ করেছেন, করছেনও। কে নেই সেই তালিকায়। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, সলমন খান, মিঠুন চক্রবর্তী। বাংলাতেও তাই। যিশু সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্য়ায়, দেব, অঙ্কুশ হাজরা… অভিনেত্রীরাও আছেন। তাঁদের সিংহভাগই যুক্ত নন-ফিকশন শোয়ের সঙ্গে। তাঁদের দেখা যায় সঞ্চালক কিংবা বিচারকের আসনে। কিন্তু বর্তমান প্রজন্মের প্রথম সারির বলিউড তারকাদের মধ্যে ছোট পর্দায় কাউকে সেরকম দেখা যায় না। এবার দেখা যাবে রণবীর সিংকে।

আগেই জানা গিয়েছিল, রণবীর ছোট পর্দায় পা রাখবেন। ২০২১-এর জুলাইতেই ‘সিম্বা’ জানিয়েছিলেন টেলিভিশনে ডেবিউ করতে চলেছেন তিনি। সেটি আবার একটি কুইজ় শো। শোয়ের দাম ‘দ্য বিগ পিকচার’। শোয়ে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। শোয়ের প্রোমোও প্রকাশ্যে এসেছে। কিন্তু তখন জানা যায়নি, ঠিক কবে থেকে সম্প্রচারিত হবে ‘দ্য বিগ পিকচার’।

সম্প্রতি বলি সূত্র মারফত জানা গিয়েছে, এই সপ্তাহান্তেই নাকি শোয়ের শুটিং শুরু করছেন রণবীর। প্রসঙ্গত, করণ জোহরের পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য শুটিং করছেন রণবীর। সেই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ‘গাল্লি বয়’ ছবির সহ-অভিনেত্রী আলিয়া ভাট। এছাড়াও, ছবিতে অভিনয় করছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মি, বাংলা থেকে টোটা রায় চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়।

‘দ্য বিগ পিকচার’-এর ফরম্যাট বেশ অন্যরকম। ১২টি প্রশ্ন থাকবে। কিন্তু সবকটি প্রশ্নই ভিজুয়াল নির্ভর। সঠিক প্রশ্নের উত্তর দিতে পারলে মিলবে প্রাইজ় মানি। টেলিভিশন ছাড়াও ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই নন-ফিকশন শো।

সূত্র মারফত জানা গিয়েছে, সেটে শেষ মুহূর্তের কাজ চলেছে। মুম্বইয়ের গোরেগাওঁয়ের একটি বড় স্টুডিয়োতে হবে শুটিং। ২৬ সেপ্টেম্বর, রবিবার থেকে শুটিং শুরু করবেন রণবীর। ডিসেম্বর পর্যন্ত চলবে শোয়ের সম্প্রচার।

টেলিভিশনে তাঁর ডেবিউ সম্পর্কে রণবীর এক সাক্ষাৎকারে বলেছিলেন, “ভারতীয় সিনেমা আমাকে অনেক কিছু দিয়েছে। ভারতের দর্শকের থেকে ভালবাসা পেয়ে আমি অভিভূত। এবার টেলিভিশনের মাধ্যমে তাঁদের সঙ্গে কানেক্ট করতে চাই।”

আরও পড়ুন: Neena-Masaba: ৪২ দিন পর কীসের ইতি টানলেন মাসাবা? তাঁর কণ্ঠ থেকে ভেসে এল দুঃখের সুর

আরও পড়ুন: SRK and Juhi Chawla: কতখানি ‘লেট লতিফ’ শাহরুখ, তা শেষমেশ ফাঁস করলেন তাঁর বান্ধবী

আরও পড়ুন: Private Jets: গাড়ির পাশাপাশি নিজস্ব বিমান রাখার শখ আছে বলিউডের কোন তারকার?