Sidharth-Kiara Relation: স্বামীর সিদ্ধার্থের অযত্ন হচ্ছে…, নববধূ কিয়ারার নামে কেন এই অভিযোগ

Sid-Kiara Relation: একমাস আগেই সেজে উঠেছিল কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের আসর। বলিউডে ঢালাও সেলিব্রেশন ছিল তুঙ্গে।

Sidharth-Kiara Relation:  স্বামীর সিদ্ধার্থের অযত্ন হচ্ছে..., নববধূ কিয়ারার নামে কেন এই অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 7:18 AM

সদ্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। বিয়ের পর দিব্যি চুটিয়ে সংসার করছেন তাঁরা। কিয়ারার চোখে মুখে গ্লো দেখে সকলেই এক বাক্যে বলেছিলেন বিয়ের পর সুখে থাকার লক্ষ্যণ। কিন্তু সিদ্ধার্থ? তিনি কি সুখে আছেন? এবার এমনই প্রশ্ন করে বসল সোশ্যাল মিডিয়া। সিদ্ধার্থ সম্প্রতি এক কাণ্ড দেখে অভিযোগের আঙুল উঠল কিয়ারা আডবাণীর দিকে। এ কি? স্বামীর কি কোনও বিষয় নজর নেই কিয়ারার, তবে কেন এমনটা ঘটল সিদ্ধার্থের সঙ্গে? তবে ঠিক কী ঘটে তা সামনে আসে পাপারাৎজিদের ক্যামেরায়। সিদ্ধার্থের নতুন পোশাক সকলের নজর কাড়ে। কিন্তু যা চর্চার কেন্দ্রে জায়গা করে নেয়, প্যান্ড থেকে ঝুলতে থাকা ট্যাগ। যা দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হল নেটপাড়ায়।

এই দৃশ্য দেখা মাত্রই মুখ খুলল নেটিজ়েনরা। উঠল নববধূ কিয়ারার বিরুদ্ধে অভিযোগ। কেউ লিখনে, তিনি স্বামীর সঠিক দেখা শোনা করছেন না। কেউ আবার লিখলেন, বিয়ের পর এমনই অবস্থা হয়। যদিও কিয়ারার কথায় তাঁরা বেশ সুখেই রয়েছেন। কাজ সেরে এখন দ্রুত বাড়ি ফিরতে চান কিয়ারা আডবাণী। দুজনেই বিয়ের পর কোনও ছুটি নেননি। হয়নি তাঁদের কোনও হানিমুনও। শুটিং সেটেই ব্যস্ত রয়েছেন তাঁরা। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর।

একমাস আগেই সেজে উঠেছিল কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের আসর। বলিউডে ঢালাও সেলিব্রেশন ছিল তুঙ্গে। তিন ধাপে অনুষ্ঠান হয়। সকলের নজর কেড়ে সামনে এসেছিল নবদম্পতীর ছবি। কড়া নিরাপত্তার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। একবছর ধরে এই জুটিকে নিয়ে চর্চা ছিল তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল তাঁদের প্রেমপর্বের প্রতিটা খবর। বর্তমানে তাঁদের সংসারে কড়া নজর সকলের। জুটিকে সামনে পাওয়া মাত্রই সকলের মনে একটাই প্রশ্ন দেখা দিচ্ছে, কেমন চলছে সংসার…।