Viral Video: ‘আজ কি মেক-আপ করেননি!’ কী এমন কাণ্ড ঘটিয়ে ট্রোলের শিকার কিয়ারা

Kiara Advani: একটা ছবিই তো তুলতে বলা হয়েছিল, তাতে এমন কী কাণ্ড ঘটালেন কিয়ারা!

Viral Video: 'আজ কি মেক-আপ করেননি!' কী এমন কাণ্ড ঘটিয়ে ট্রোলের শিকার কিয়ারা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 3:00 PM

কিয়ারা আডবানি, বলিউডের এই সেলেব বরাবরই তাঁর অভিনয়ের দাপটে নজরকাড়া। বি-টাউনে পা রাখার পর থেকেই একের পর এক বড় প্রোজেক্টের অংশ হয়ে উঠেছেন তিনি। অক্ষয় কুমার থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুত, শাহিদ কাপুর থেকে শুরু করে সিদ্ধার্থ মালহোত্রা, একগুচ্ছে স্টারের সঙ্গে ছবি করেছেন তিনি। বর্তমানে সিনেদুনিয়ার অম্যতম হ্যন্ডসম স্টার সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে গোপনে রোম্যান্সে ব্যস্ত সেলেব।

মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে দেখা যায়। তাই কখনও সম্পর্ক, তখনও ফ্যাশন, নানা প্রসঙ্গে খবরের শিরোনামে জায়গা করে নেন কিয়ারা। ট্রোলের হাত থেকেও মেলে না মুক্তি। কখনও ম্যাগি পোশাক, কখনও আবার অতিরিক্ত বোল্ড লুকের কারণে পড়তে হয় নেটিজেনদের প্রশ্নের মুখে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কিয়ারা আডবানি বলে নয়, সেলেব মানেই সর্বদা স্পট লাইটে। তাই এই সেলেবই লিস্ট থেকে বাদ পড়েন না।

সদ্য একট অনুষ্ঠান থেকে বেরনোর সময় তাঁকে দেখা যায় খানিক দাঁড়িয়েই পাপরাজিৎ-দের এড়িয়ে গাড়িতে উঠে যেতে। বারে বারে অনুরোধ করার পরও একটি ছবি দিতে রাজি হননি তিনি। সেই ভিডিয়ো শেয়ার করা হয় ভাইরাল ভয়ানি সোশ্যাল পেজ থেকে। মুহূর্তে সেখান থেকে তা হয়ে ওঠে ভাইরাল। যেখানে কমেন্ট বক্সে লিখেই ফিললেন এক নেটিজেন, তবে কি কিয়ারা এদিন মেক-আপ করেননি! সেলেবদের নো ফিল্টার লুক দেখতে সকলেই পছন্দ করেন। তাঁরা বাড়িতে কেমনভাবে থাকেন, কী করেন, তাঁদের বিউটি টিপস থেকে শুরু করে যাবতীয় খবরে থাকে ভক্তদের নজর। তবে এবার সেলেব একটা ছবি দিতে নারাজ হওয়ায় বেজায় চটল ভক্তমহল।

যার ফলে আবারও ট্রোলের শিকার বলিউড স্টার। একের পর এক কমেন্টে ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। ঝড়ের বেগে ভাইরাল হওয়া ভিডিয়োতে কোথাও যেন ক্ষোভ উগরে দিল ভক্তমহল, কেউ কেউ লিখলেন- সব সেলেবদেরই বড্ড বেশি তারা থাকে। আর তাই এত অনুরোধের পরও একটা পোজ দিতে এনাদের এতটাই অনিহা।

আরো পড়ুন- Viral News: নারী নন, কঙ্কনার উপলব্ধি তিনি ‘উভলিঙ্গ’, বিস্ফোরক মন্তব্য অপর্না-কন্যার

আরো পড়ুন- Lata Mangeshkar: শেষ দেওয়া কথা রাখতে পারেননি লতা মঙ্গেশকর, কীসের আক্ষেপ ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর

আরো পড়ুন- Bollywood Controversy: শাহরুখই কি কারণ! প্রকাশ্যে কাজলের গালে সপাট চড়! কেন মেজাজ হারিয়েছিলেন অজয় দেবগণ?