Rahul-Athiya Marriage: অবশেষে বিয়ে নিয়ে মুখ খুলেন সুনীল শেট্টি, জানালেন আথিয়া-রাহুলকে সামনে আনবেন কখন?

KL Rahul-Athiya Shetty Marriage: বিয়ের সমস্ত প্রস্তুতি বর্তমানে শেষ। ইতিমধ্যেই বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে। অভিনেত্রী আথিয়া শেট্টি তাঁর বিয়েতে সেলিব্রিটি ডিজাইনার আমি পটেলের পোশাক পরবেন।

Rahul-Athiya Marriage: অবশেষে বিয়ে নিয়ে মুখ খুলেন সুনীল শেট্টি, জানালেন আথিয়া-রাহুলকে সামনে আনবেন কখন?
তাঁদের সম্পর্ক বন্ধুত্বপূর্ণই থাকবে। এটা তাঁদের বৈবাহিক জীবনের ক্ষেত্রে সাহায্য করতে এগিয়ে যেতে। আথিয়ার ভাগ্যে আরও এগিয়ে যাবেন রাহুল। আথিয়াও ভবিষ্যতে নিজের জায়গা পাকা করতে পারবেন রাহুলের জন্যই।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 3:49 PM

রাত পোহালেই বিয়ের আসর। ঝড়ের গতিতে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির বিয়ের খবর। ২১ থেকে ২৩ জানুয়ারির বসেছে বিয়ের আসর। সেজে উঠেছে রাহুলের মুম্বইয়ের বাড়িও। যদিও এতদিন বিয়ে প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। বিয়ে হবে সুনীল শেট্টির খান্ডালার বাঙ্গলো বাড়িতে। অনুরাগীরা যখন মুখিয়ে রয়েছে বিয়ের খবর পাওয়ার জন্য, তখনই পাপারাৎজিরা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন বিবাহ আসরের। যেখানে দেখা যাচ্ছে সেজে উঠেছ কেএল রাহুলের মুম্বইয়ের বাড়ি। বোঝাই যাচ্ছে বিয়ের প্রস্তুতি বর্তমানে তুঙ্গে। অন্যদিকে সুনীল শেট্টির (Suniel Shetty) খান্ডালার ফার্মহাউজের ছবিও বর্তমানে ভাইরাল। বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দুই তারকা রাত পোহালেই।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বিয়ের সমস্ত প্রস্তুতি বর্তমানে শেষ। ইতিমধ্যেই বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে। অভিনেত্রী আথিয়া শেট্টি তাঁর বিয়েতে সেলিব্রিটি ডিজাইনার আমি পটেলের পোশাক পরবেন। অন্যদিকে কে এল রাহুল তাঁর বিয়েতে পরবেন ডিজাইনার রাহুল বিজয়ের পোশাক। ২৩ জানুয়ারির মধ্যে চার হাত এক হবে তাঁদের। দুই তারকার পরিবারের সদস্য ছাড়াও বেশকিছু ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন এই আসরে। বিটাউন ও খেলার জগত থেকে পক্ষ থেকে অনেকেই উপস্থিত থাকার খবর সামনে এসেছে। যাঁদের মধ্যে নাম রয়েছে সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, এম এস ধোনি, বিরাট কোহলি। তবে ১০০-র বেশি অতিথি সংখ্যা হবে না বলেই জানা যাচ্ছে।

তবে সুখবর হল এবার অপেক্ষার অবসান ঘটতে চলেছে। কারণ রবিবারই প্রকাশ্যে এলেন অভিনেতা সুনীল শেট্টি। পাপারাৎজিদের দেখা মাত্রই বললেন, ‘কালই বাচ্ছাদের সামনে আনব। আপনারা ওদের অনেক ভালবাসা দিয়েছেন।’ ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া মারফৎ এই ভিডিয়ো। ফলে অপেক্ষার অবসান হতে চলেছে সোমবার সকালেই। তিনি নিজেই ভক্তদের জন্য সামনে আনবেন মেয়ে জামাইকে।