Viral News: কত টাকায় ফ্ল্যাট ভাড়া নিলেন মাধুরী! প্রতিমাসে ভাড়ার টাকায় কিনতে পারেন একটি করে লাক্সারি গাড়ি

Madhuri Dixit: কত টাকায় ফ্ল্যাট ভাড়া নিলেন মাধুরী, শুনলে চমকে যেতে হয়, মুম্বইয়ের বুকে এবার নতুন সংসার।

Viral News: কত টাকায় ফ্ল্যাট ভাড়া নিলেন মাধুরী! প্রতিমাসে ভাড়ার টাকায় কিনতে পারেন একটি করে লাক্সারি গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 7:30 PM

একের পর এক সেলেব বাড়ি কিনছে বি-টাউনে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অজয় দেবগণ, অর্জুন কাপুর, একের পর এক সেলেব সেই তালিকাতে নাম লিখিয়েছেন। এবার বাড়ি ভাড়া নিলেন মাধুরী দীক্ষিত । সম্প্রতি বি-টাউনে কান পালতেই খবর স্পষ্ট। নতুন বাড়ি কিনে ফেলা নয়, টিনসেল টাউনে ২৯ তলায় নিলেন একটি সম্পূর্ণ ফ্ল্যাট। যার কাজ বর্তমানে চলছে পুরো দমে। ডিজাইনার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে নিয়েছেন। আস্ত নতুন ফ্ল্যাট ভাড়া নিয়ে এবার নতুন ঘর বাঁধার পালা। অন্দরমহলের ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল।

ওরলিতে অবস্থিত এই ফ্ল্যাটের শেষ পর্যায়ের কাজ চলছে। যার ভাড়া প্রতি মাসে ১২.৫ লাখ টাকা। এই টাকায় বিদেশ ভ্রমণ থেকে শুরু করে হয়ে যেতে পারে একটি আস্ত গাড়ি। বি-টাউনে ভাড়ায় থাকার চল রয়েছে অনেকের মধ্যেই। জ্যাকলিন ফার্ণান্ডেজ থেকে শুরু করে কৃতি স্যানন, ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ প্রত্যেকেই ভাড়াতে থাকেন। তবে তাঁদের ভাড়ার পরিমাণ বহু কম, মাধুরী দীক্ষিতের অঙ্কের পরিমাণটা নেহাতই কম নয়। মনের মত করে তা সাজিয়ে তুলছেন, শীঘ্রই সেখানে স্থানান্তর হবেন সেলেব।

View this post on Instagram

A post shared by Apoorva Shroff (@lythdesign)

বর্তমানে আবারও ছন্দে ফিরছেন মাধুরী দীক্ষিত। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি দ্য ফেম গেম, ভাল রিভিউ পেয়ে আবারও সিনে দুনিয়ায় জাঁকিয়ে বসতে চলেছেন মাধুরী। বেশ কয়েকটি ছবির চিত্রনাট্য এখন তাঁর হাতে। এই পরিস্থিতিতেই কোথাও গিয়ে যেন নতুন করে শুরু করার চেষ্টায় কী মুম্বইতে নতুন করে সংসার পাতলেন মাধুরী! সেই প্রশ্নের উত্তর সময় দেবে। তবে বর্তমানে বেশ কিছু রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে ড্রইং রুমে নিত্য আনাগোনা ধক ধক গার্ল।

আরও পড়ুন- Dev: ‘স্বাদ না পাল্টালে সিনেমা হলে শো পাব না’, সাউথ-বলিউডের সঙ্গে কঠিন লড়াই নিয়ে অকপট দেব

আরও পড়ুন- Social Media Trolling: নেটের পোশাকে স্পষ্ট অন্তর্বাস, ট্রোলের মুখে অনন্যা, চোখ রাঙিয়ে প্রতিবাদে বাবা চাঙ্কি পান্ডে

আরও পড়ুন- Viral Video: মঞ্চেই নাটু নাটু স্টেপ শিখলেন আমির, দক্ষিণী সুপারস্টাদের কি টেক্কা দিতে পারলেন, দেখুন ভাইরাল ভিডিয়ো