Mahima Chaudhary Breast Cancer: বাবা-মাকে বলিনি আমার ক্যান্সার হয়েছিল: মহিমা চৌধুরী

Mahima Chaudhary: মহিমার বাবা-মাও আজই (বৃহস্পতিবার, ০৯.০৬.২০২২) জানতে পেরেছেন তাঁদের মেয়ে ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন।

Mahima Chaudhary Breast Cancer: বাবা-মাকে বলিনি আমার ক্যান্সার হয়েছিল: মহিমা চৌধুরী
ক্যান্সারজয়ী মহিমা চৌধুরী।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 09, 2022 | 6:57 PM

আজ দিনের শুরুতেই একটি আবেগপ্রবণ ভিডিয়ো তৈরি করে পোস্ট করেছিলেন অভিনেতা অনুপম খের। সেই ভিডিয়োতে তিনি জানিয়েছিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী ক্যান্সারের আক্রান্ত হয়েছিলেন। তিনি ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত ছিলেন। পোস্টে মহিমাকে বাহবা জানিয়েছিলেন অনুপম। অনেকেই হয়তো জানেন, অনুপমের স্ত্রী কিরণ খেরও ক্যান্সারজয়ী তারকা। তিনিও ধীরে-ধীরে কাজে ফিরেছেন মারণরোগকে হারিয়ে। ক্যান্সারকে জয় করে মহিমাও কাজে ফিরতে চলেছেন। এবং তিনি কাজ করতে শুরু করেছেন অনুপম খের অভিনীত ছবি ‘দ্য সিগনেচার’-এ। লখনউয়ে হচ্ছে সেই ছবির শুটিং।

নিজের সোশ্যাল মিডিয়ায় এসে মহিমা বলেছেন, “অন্নু কাপুর ও অনুপম খেরের সঙ্গে কাজ করছি সিগনেচারে। মারাঠি পরিচালক গজেন্দ্র আহিরের ছবি। আমি এখন লখনউয়ের সেটে।”

নিজের স্বাস্থ্য সম্পর্কে মহিমা জানিয়েছেন, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। শুটিং প্রায় শেষ হয়েই এসেছে মহিমার। বলেছেন, “আমাকে সব কটি সিন শেষ করতে হবে। মুম্বইয়ে উড়ে যাব। আমার মেয়ে আরিয়ানার জন্মদিন আছে। আমি আমার অসুস্থতার কথা বাবা-মাকে জানাইনি। ওঁরাও আজই খবর দেখে জানতে পেরেছেন। আমি ওঁদের কাছে ফিরে যেতে চাই। আমি সম্পূর্ণভাবে ক্যান্সার থেকে মুক্ত হয়েছি। আপনাদের ভালবাসা কামনা করি।”

View this post on Instagram

A post shared by E24 Bollywood (@e24official)

এই খবরটিও পড়ুন

দিনের শুরুতে ইনস্টাগ্রামে অনুপম খের লিখেছিলেন, “মহিমার সঙ্গে অনেক কথা হয়েছে আমার। যা যা ও আমাকে বলেছে, তাতে মনে হয়েছে, ওর কথাগুলো আপনাদের বলা দরকার। কথাগুলো শুনে অনেক মহিলাই হয়তো অনুপ্রাণিত হতে পারবেন। মনে সাহস পাবেন। বিষয়টি সকলকে জানানোর ব্যাপারে মহিমা চান আমি ওঁর পাশে থাকি।”

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla