Malaika Arora: দুর্ঘটনার পর কেমন আছেন মালাইকা, জানালেন বোন অমৃতা

Malaika Arora: এখন কেমন আছেন তিনি? কবেই বা হাসপাতাল থেকে মিলবে ছুটি? বিস্তারিত জানালেন বোন অমৃতা অরোরা।

Malaika Arora: দুর্ঘটনার পর কেমন আছেন মালাইকা, জানালেন বোন অমৃতা
কেমন আছেন মালাইকা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 9:57 AM

গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি মালাইকা অরোরা। শনিবার শুটিং থেকে ফেরার পথে ঘটনাটি ঘটেছে। তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তায় গোটা ভক্তকুল। এখন কেমন আছেন তিনি? কবেই বা হাসপাতাল থেকে মিলবে ছুটি? বিস্তারিত জানালেন বোন অমৃতা অরোরা।

অমৃতা জানিয়েছেন, তাঁর সিটি স্ক্যানের রিপোর্ট ভাল। এই মুহূর্তে ভালই আছেন তিনি। তবে শোনা যাচ্ছে অল্প সেলাই পড়েছে। রবিবারই তাঁকে ছেড়ে দেওয়া হবে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানানো হয়েছে। কী হয়েছিল শনিবার? শনিবার দুপুরে শুটিং থেকে ফেরার সময় মালাইকার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে অপর এক গাড়ির। দুর্ঘটনা স্থল থেকেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শোনা যায়, চোখে আঘাত পেয়েছেন তিনি। তবে বিশেষ চোট লাগেনি। তবু ভক্তমহলে উদ্বেগ কমেনি।

বর্তমানে মালাইকা জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়াস বেস্ট ডান্সার ও ঝলক দিখলা যা-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। দিন কয়েক আগেই তাঁর সঙ্গে প্রেমিক অর্জুন কাপুরের বয়সের ফারাক নিয়ে যে ট্রোলিং হতে থাকে তা নিয়ে মুখ খুলেছিলেন অর্জুন। তিনি বলেছিলেন, “মানুষের মতামত দিতে ভাল লাগে তাই তাঁরা মতামত দেয়। ভারতে আমরা গসিপ করতে খুব ভালবাসি। আমরা সবাই মহিলা হয়ে যাই। সবাই একই জিনিস নিয়ে আলোচনা করি, এই ওরা কবে বিয়ে করবে? আলোচনা করি, সম্পর্ক কি আদৌ টিকবে? নিন্দা করি, এই ছেলেটার মধ্যে ও কী দেখল? … কেরিয়ার ধ্বংস হয়ে যাবে।”

অর্জুন আরও যোগ করেছিলেন, “নিজের ব্যাপারে ধারণা পরিবর্তন করতে শুধু একটি শুক্রবার বা একটি সাক্ষাৎকারের দরকার হয়। প্রতি সাক্ষাৎকারের পরেই তা পরিবর্তিত হতে থাকে।” ২০১৯ সালে প্রথম বার নিজেদের সম্পর্কের কথা জনসমক্ষে স্বীকার করে নেন মালাইকা ও অর্জুন। মাঝে বিচ্ছেদের ভুয়ো খবর রটলেও প্রেম এখনও জারি।